আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Jasprit Bumrah: “আমি সব কিছুই শুনতে পায়…” খারাপ সময়ে কেউ পাশে ছিল না বুমরাহর, দিলেন বড়ো বয়ান !!

Published on:

WhatsApp Group Join Now

Jasprit Bumrah: ভারতের মার্কি পেস বোলার জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ইংল্যান্ডের বিরুদ্ধে একটি দুর্দান্ত পারফরমেন্স দেখিয়েছিলেন, দলের ১০০ রানের জয়ে তিনটি উইকেট নিয়েছিলেন তিনি। বিশ্বকাপে ভারতের ৬ তম জয়ের পরে, বুমরাহ (Jasprit Bumrah) সোশ্যাল মিডিয়ার বিষের প্রতিও প্রতিক্রিয়া জানিয়েছিলেন যা তিনি শিকার করেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Jasprit Bumrah
Jasprit Bumrah And His Wife

পেস বোলার বলেছেন যে জাতীয় দলে শক্তিশালী প্রত্যাবর্তনে তিনি আনন্দিত। বুমরাহ, যিনি চোটের সমস্যার কারণে গত বছরের বেশিরভাগ সময় সাইডলাইনে কাটিয়েছেন, বলেছেন যে অনেকেই পরামর্শ দিয়েছেন যে তার ক্যারিয়ার শেষ হয়ে গেছে। পেসার তাই তাদের ভুল প্রমাণ করতে পেরে খুশি।

Jasprit Bumrah
Jasprit Bumrah

বুমরাহ (Jasprit Bumrah) স্কাই স্পোর্টসকে বলেছিলেন, “আমার স্ত্রী [টিভি স্পোর্টস উপস্থাপক সঞ্জনা গণেশন]ও স্পোর্টস-মিডিয়া বিভাগে কাজ করেন। তাই হ্যাঁ, আমি আমার ক্যারিয়ার নিয়ে অনেক প্রশ্ন চিহ্ন শুনেছি যে আমি কখনই ফিরে আসব না এবং এই সব, কিন্তু এটা আসলে কোন ব্যাপার না। আমি খুব খুশি এটাকে নিয়ে।”

Jasprit Bumrah
Jasprit Bumrah

বুমরাহ আরও বলেছেন, “আমি ফিরে এসেছি এবং আমি বুঝতে পেরেছিলাম যে আমি গেমটি খেলতে কতটা ভালোবাসি। আমি কিছুই তাড়া করছিলাম না। আমি যখন ইনজুরি থেকে ফিরে এসেছি তখন দুর্দান্ত হেডস্পেস ছিল। তাই হ্যাঁ, অবশেষে আমি ইতিবাচক দিকগুলি দেখছি এবং ততটা উপভোগ করার চেষ্টা করছি।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.