আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “দল থেকে দূরে থাকো…” শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নামার আগে রোহিত কে দূরে থাকতে বললেন নাসির হুসেন, করলেন বেফাঁস মন্তব্য !!

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। ...

Published on:

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপ প্রায় মাঝামাঝির দিকে। আর কিছুদিন পর এই মহা অনুষ্ঠান শেষ হতে চলেছে। এই ২০২৩ সালে বিশ্বকাপ ভারতীয় দল রয়েছে খুবই দুর্দান্ত ছন্দে। তারা এখনও পর্যন্ত ৬ টি ম্যাচ খেলেছে যেখানে ৬ টিতেই জয়লাভ করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

এরই মাঝে প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক নাসের হুসেন (Nasser Hussain) ভারতীয় দলকে নিয়ে খুবই বড় মন্তব্য করেছেন। কলকাতার ইডেন গার্ডেনে মঙ্গলবার পাকিস্তান এবং বাংলাদেশের মধ্যে বিশ্বকাপের ম্যাচের মধ্য-ইনিংস ব্যবধানে হোস্ট ব্রডকাস্টারের সাথে কথা বলার সময় হোসেন বলেছিলেন, “হোম ওয়ার্ল্ড কাপের (World Cup 2023) একটি সুবিধা হল কাজ, বিশ্রাম এবং খেলা। রোহিত শর্মার (Rohit Sharma) মতো কারও জন্য, আমি বলব এই দল থেকে কিছু সময় দূরে থাক।

Nasser Hussain,World Cup 2023
Nasser Hussain

আপনি এখন মুম্বাইয়ে আছেন, যান এবং পরিবারের সাথে দেখা করুন। এটা খেলা থেকে দূরে থাকতে সাহায্য করবে। এটা অনেক লম্বা টুর্নামেন্ট। আপনি অনেক দিন ধরে চাপের মধ্যে আছেন। আমি যদি রাহুল দ্রাবিড় হতাম, তাহলে আমি আমার কিছু খেলোয়াড়কে বলতাম, নিশ্চিত করুন যে আপনি কিছুটা বিশ্রাম পেয়েছেন, নিশ্চিত করুন যে আপনি এই বিশ্বকাপের (World Cup 2023) বুদবুদ থেকে দূরে আছেন।”

Rohit Sharma, World Cup 2023
Rohit Sharma

পাশাপাশি, রোহিত শর্মা ইতিমধ্যেই মঞ্চে আগুন লাগিয়েছেন, দুটি অর্ধশতক এবং একটি সেঞ্চুরি সহ ছয়টি ম্যাচে ৬৬.৩৩ গড়ে ৩৯৮ রান করেছেন, এবং যদি তার বর্তমান ফর্মটি চলতে থাকে তবে ভারত অধিনায়ক (Rohit Sharma) আরও একটি ক্র্যাকিং নক করতে পারেন। পাশাপাশি গতকাল রোহিত শর্মা প্রিয় দলের সঙ্গে ম্যাচ। দেখা যাক সেখানে তিনি কেমন পারফরম্যান্স করেন।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.