আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: জন্মদিনে ভক্তদের শতরান উপহার দিলেন বিরাট কোহলি, সেঞ্চুরি হাঁকিয়ে সচিনকে ছুঁয়ে ফেললেন কিং !!

Virat Kohli: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ...

Published on:

Virat Kohli: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপ প্রায় মাঝামাঝির দিকে। পাশাপাশি চলতি বিশ্বকাপে ভারত এবং দক্ষিণ আফ্রিকা দল সেমিফাইনালের রাস্তার নিশ্চিত করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team,Virat Kohli
Indian Cricket Team

আজ শুরু হয়েছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা (IND vs SA) ২০২৩ বিশ্বকাপ ম্যাচ। যেখানে টসে জিতে ভারতীয় দল প্রথমে ব্যাটিং করতে আসে। ভারতীয় দল ব্যাটিং করতে এসে শুরুটা খুবই ভালো করেছিল। তারপর রোহিত আউট হওয়ায় ব্যাটিং করতে আসে বিরাট কোহলি (Virat Kohli)।

Sachin Tendulkar,Virat Kohli
Sachin Tendulkar

ব্যাট হাতে ব্যাটিং করতে এসে কি কোহলি (Virat Kohli) হাকিয়ে ফেললেন একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ৪৯ তম শতরান। যেখানে তিনি ছুঁয়ে ফেললেন ক্রিকেটের ভগবান শচীন টেন্ডুলকার (Sachin Tendulkar) কে। নিজের জন্মদিনের দিন নিজের গুরুকে ছোঁয়া সত্যি একটা বিশেষ মুহূর্ত।

Virat Kohli
Virat Kohli

বিরাটকে তার ব্যাট থেকে এই ৪৯ তম ওডিআই শতরান আসতে অনেক কাটকয়লা পোড়াতে হয়েছে। কারণ এর আগের ম্যাচে শ্রীলঙ্কা দলের বিরুদ্ধে কোহলি (Virat Kohli) ৮৮ রানে আউট হয়েছিল। তাই নিজের জন্মদিনের দিন কলকাতার মাটিতে করা এই শতরান একটু বেশিই স্পেশাল।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.