আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shoaib Akhtar: “প্রস্তুতি নিতে শুরু করুন …” নকআউটের আগেই ভারতীয় দলের মজা ওড়ালেন শোয়েব আখতার, করলেন বেফাঁস মন্তব্য !!

Shoaib Akhtar: ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতের বোলিং পারফরম্যান্স ব্যতিক্রমী কিছু ছিল না। ভারতীয় দলের খেলা সাতটি ম্যাচে, তারা মাত্র তিনটি ম্যাচে ২০০ এর ...

Published on:

Shoaib Akhtar: ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতের বোলিং পারফরম্যান্স ব্যতিক্রমী কিছু ছিল না। ভারতীয় দলের খেলা সাতটি ম্যাচে, তারা মাত্র তিনটি ম্যাচে ২০০ এর বেশি রান স্বীকার করে, প্রতিপক্ষের স্কোরিংয়ের উপর নিয়ন্ত্রণ বজায় রাখার ক্ষমতা প্রদর্শন করে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, Shoaib Akhtar
Indian Cricket Team

ভারতের বোলিং ইউনিটের একটি আকর্ষণীয় বৈশিষ্ট্য হল বিভিন্ন পরিস্থিতিতে এর বহুমুখীতা। আলোর নিচে বা ফাস্ট বোলারদের অনুকূল পরিবেশে খেলা ম্যাচে, জাসপ্রিত বুমরাহ, মহম্মদ শামি এবং মহম্মদ সিরাজের ত্রয়ী দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে। তারা উল্লেখযোগ্যভাবে কম স্কোরের জন্য দলগুলিকে বোল্ড আউট করেছে, যেমন ইংল্যান্ডের জন্য ১২৯ এবং শ্রীলঙ্কা মাত্র ৫৫ রানে।

Indian Cricket Team, Shoaib Akhtar
Indian Cricket Team

ধীরগতির পিচে, স্পিনার রবীন্দ্র জাদেজা এবং কুলদীপ যাদবরা নেতৃত্ব দিয়েছেন। তারা কার্যকরভাবে প্রতিপক্ষকে দমিয়ে দিয়েছে, মধ্য ওভারে গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়েছে। পিচ যখন স্পিনকে সমর্থন করে তখন খেলা নিয়ন্ত্রণে স্পিন জুটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

পাকিস্তানের প্রাক্তন স্পিডস্টার শোয়েব আখতার (Shoaib Akhtar) ভারতের রূপান্তরের প্রশংসা করেছেন। পুরো টুর্নামেন্টে এই আক্রমণ অব্যাহত থাকবে বলে তিনি বিশ্বাস করেন। ভারতের বিভিন্ন পরিস্থিতি এবং বিরোধিতার সাথে মানিয়ে নেওয়ার ক্ষমতা তাদের সাফল্যের একটি গুরুত্বপূর্ণ কারণ।

Shoaib Akhtar
Shoaib Akhtar

শোয়েব আক্তার (Shoaib Akhtar) তার টুইটার একাউন্টে একটি ভিডিওর মাধ্যমে জানিয়েছেন, “ভারত এই বিন্দু থেকে একটি নির্মম পক্ষ হয়ে উঠছে। আক্রমণ বন্ধ করা যাবে না, তবে ভারতীয়দের কাছে আমার অনুরোধ হল আপনার ফাস্ট বোলারদের উদযাপন শুরু করুন কারণ সবাই খুশি ছিল, এবং ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রতিটি ডেলিভারিতে প্রচুর গোলমাল ছিল।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment