আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ross Taylor: রোহিত শর্মা নয় বরং প্রাক্তন IPL সতীর্থকেই বিশ্বকাপ ২০২৩’এর সেরার তকমা দিলেন রস টেলর !!

Ross Taylor: নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক এবং মিডল অর্ডার ব্যাটার রস টেলর (Ross Taylor) এই মুহূর্তে তার প্রাক্তন আইপিএল সতীর্থদের একজনকে বিশ্বের সেরা ব্যাটার হিসাবে বেছে ...

Published on:

Ross Taylor: নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক এবং মিডল অর্ডার ব্যাটার রস টেলর (Ross Taylor) এই মুহূর্তে তার প্রাক্তন আইপিএল সতীর্থদের একজনকে বিশ্বের সেরা ব্যাটার হিসাবে বেছে নিয়েছেন। টেলর উইলিয়ামসন এবং রোহিত শর্মার পছন্দকে উপেক্ষা করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Ross Taylor
Ross Taylor

নিউজিল্যান্ড দলের প্রাক্তন খেলোয়াড় রস টেলর (Ross Taylor) বিরাট কোহলি (Virat Kohli) কে এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটার হিসেবে বেছে নিয়েছেন। আরসিবি এর অফিসিয়াল এক্স হ্যান্ডেল দ্বারা আপলোড করা একটি ভিডিওতে কথা বলতে গিয়ে, টেলরকে এই মুহূর্তে বিশ্ব ক্রিকেটের সেরা ব্যাটার সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল।

Virat Kohli,Ross Taylor
Virat Kohli

টেলর (Ross Taylor) জবাবে বলেছিলেন, “আমার মনে হয় অতীতে যাওয়া কঠিন। কিন্তু আমার মনে হয় এটি বিরাট কোহলি। আমি মনে করি ওয়ানডে ফরম্যাটে, সে সেরা খেলোয়াড়। তিনি এবং শচীন সর্বকালের সেরা ওয়ানডে খেলোয়াড়।”

Jasprit Bumrah,Ross Taylor
Jasprit Bumrah

প্রাক্তন কিউই অধিনায়ককেও জিজ্ঞাসা করা হয়েছিল যে, তার মতে, বিশ্ব ক্রিকেটে সবচেয়ে ভয়ঙ্কর বোলার কে, এবং এই প্রশ্নের উত্তরে তিনি জসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) নাম উল্লেখ করেছিলেন।

তিনি আরও বলেছেন, “আমি আনন্দিত যে আমি অবসর নিয়েছি কারণ বুমরাহ সবসময় আমাদের দুঃস্বপ্ন দেখাতেন, আমি মনে করি নিউজিল্যান্ড দলের জন্য। স্পষ্টতই, সে সবেমাত্র ইনজুরি থেকে ফিরে এসেছে এবং দুর্দান্তভাবে বোলিং করেছে। আমি মনে করি বর্তমানে সে সম্ভবত এমন একজন খেলোয়াড় যা একটি দল পছন্দ করে।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.