আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “ওকে মুক্তি দিন…” গিলের সঙ্গে সচিন কন্যার নাম জড়াতে নিষেধ করলেন কোহলি !!

World Cup 2023: গোটা ক্রিকেট ইতিহাসের ভগবান শচীন টেন্ডুলকারের (Sachin Tendulkar) মেয়ে সারা টেন্ডুলকর কে নিয়ে বর্তমান ভারতীয় ওপেনার শুভমান গিলের প্রেমের কাহিনীর গুজব বেশ ...

Published on:

World Cup 2023: গোটা ক্রিকেট ইতিহাসের ভগবান শচীন টেন্ডুলকারের (Sachin Tendulkar) মেয়ে সারা টেন্ডুলকর কে নিয়ে বর্তমান ভারতীয় ওপেনার শুভমান গিলের প্রেমের কাহিনীর গুজব বেশ ভালই ছড়িয়েছে। ভারতীয় ক্রিকেট মাধ্যমে সব থেকে বেশি চর্চার ব্যাপার হল শুভমান এবং সারার (Sara Tendulkar) প্রেমের কাহিনী। কিন্তু এই বিষয়ে দুজনের কেউই আনুষ্ঠানিক ভাবে জানাননি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Shubman Gill, World Cup 2023
Shubman Gill

এদিন মুম্বাইতে ভারতীয় দল মুখোমুখি হয়ে শ্রীলঙ্কা দলের বিরুদ্ধে। নিজের শহরেই ম্যাচ হওয়ার কারণে মাঠে উপস্থিত থাকেন সচিন টেন্ডুলকর। সেখানে উপস্থিত ছিলেন শচীন কন্যা ছাড়া টেন্ডুলকারও। এমন পরিস্থিতিতে সারাকে সকল ভক্তরা মাঠে পেয়ে গিল-সারা কে নিয়ে মেতে ওঠে।

Sara Tendulkar, World Cup 2023
Sara Tendulkar

মুম্বাইয়ের মাঠে ভারতীয় দলের ফিল্ডিং করার সময় শুভমান গিলকে (Shubman Gill) নিয়ে সকল ভক্তরা মজা করতে শুরু করে। যখন শ্রীলঙ্কান ব্যাটসম্যান অ্যাঞ্জেলো ম্যাথুস ব্যাটিং করছিলেন তখন স্লিপে দাঁড়িয়ে থাকা শুভমান গিলের উদ্দেশ্যে দর্শকরা সারা সারা বলে চিল্লাতে থাকে।

Virat Kohli, World Cup 2023
Virat Kohli And Shubman Gill

আর ঠিক ওই সময় শচীন কন্যার নাম ধরে শুভমান গিলকে (Shubman Gill) না ডাকার জন্য অনুরোধ করেন স্বয়ং বিরাট কোহলি। পাশাপাশি কোহলি এটাও বলে যে তারা যেন গিলের (Shubman Gill) নাম ধরে ডাকে। ঠিক তারপরেই শুভমান শুভমান স্লোগানে মেতে ওঠে স্টেডিয়াম। যেটার ভিডিও সমাজ মাধ্যমে খুবই ভাইরাল হচ্ছে।

https://Twitter.com/Abrar_AhmedPK/status/1720148206678647156?s=20

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.