আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: “ভারতকে জেতাতে ICC…” ভারত-শ্রীলঙ্কা ম্যাচে টিম ইন্ডিয়ার বোলিং পারফরমেন্স দেখে বেফাঁস মন্তব্য করে বসলেন প্রাক্তন পাকিস্তানি !!

Published on:

WhatsApp Group Join Now

Team India: ভারতীয় (Team India) ফাস্ট বোলাররা আইসিসি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) একটি খুবই দুর্দান্ত ছন্দে রয়েছে৷ তারা ওয়াংখেড়ে স্টেডিয়ামে শ্রীলঙ্কাকে ৫৫ রানে অলআউট করেছে৷ মহম্মদ শামি, মহম্মদ সিরাজ এবং জাসপ্রিত বুমরাহের ম্যাচ জেতানো স্পেলের কোন উত্তর ছিল না কুসল মেন্ডিসের নেতৃত্বাধীন দলের কাছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Indian Cricket Team,Team India
Indian Cricket Team

অসহায় লঙ্কান দলের বিপক্ষে পাঁচ উইকেট নেন শামি। পাশাপাশি সিরাজ যিনি লঙ্কান দলের বিরুদ্ধে খেলতে পছন্দ করেন তিনিও নিয়েছেন তিনটি উইকেট। এছাড়া, উদ্বোধনী উইকেট যায় বুমরাহর হাতে।

যাইহোক, পাকিস্তানের হয়ে খেলা হাসান রাজা (Hasan Raja) আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে অভিযুক্ত করেছেন যে ভারতীয় (Team India) বোলারদের অন্য দলের চেয়ে বেশি সীম ও সুইং করতে সাহায্য করার জন্য তাদের ভিন্ন বল দেওয়া হয়েছে।

Mohammed Shami, Mohammed Siraj,Team India
Mohammed Shami And Mohammed Siraj

একটি শোতে পাকিস্তানি হাসান রাজা বলেছেন, “ভারতীয় (Team India) বোলারদের দেওয়া বলগুলো পরীক্ষা করা উচিত। তারা আরও সুইং এবং সীম পাচ্ছেন। অ্যালান ডোনাল্ড ও মাখায়া এনটিনির মতো বোলিং করছেন মোহাম্মদ শামি ও মোহাম্মদ সিরাজ।

Hasan Raja,Team India
Hasan Raja

এমনকি মুম্বাইয়ে শামির বল যে পরিমাণ সুইং হয়েছে তা দেখে ম্যাথুসও অবাক হয়েছিলেন। হয় আইসিসি তাদের সাহায্য করছে, নয়তো বিসিসিআই তাদের বোলারদের সাহায্য করতে আসছে। এর সঙ্গে থার্ড আম্পায়ারও জড়িত থাকতে পারে।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.