আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: বিরাট-রোহিত বা শামি-বুমরাহ নয়, এই প্লেয়ার দেখাবেন ভারতকে বিশ্বকাপ জেতার পথ !!

World Cup 2023: প্রাক্তন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান, ম্যাথু হেইডেন (Matthew Hayden) সম্প্রতি এই তারকা খেলোয়াড়কে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) টিম ইন্ডিয়াকে জয়ের দিকে নিয়ে যাওয়ার ...

Published on:

World Cup 2023: প্রাক্তন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান, ম্যাথু হেইডেন (Matthew Hayden) সম্প্রতি এই তারকা খেলোয়াড়কে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) টিম ইন্ডিয়াকে জয়ের দিকে নিয়ে যাওয়ার বিষয়ে তার বিশ্বাস প্রকাশ করেছেন। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ১৯ নভেম্বর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই খেলোয়াড় আর কেউ নন বাঁহাতি স্পিনার কুলদীপ যাদব (Kuldeep Yadav)। ভারতের শক্তিশালী বোলিং আক্রমণকে তুলে ধরেন হেইডেন। তিনি জোর গলায় বলেছিলেন যে শ্রীলঙ্কার বিরুদ্ধে সাম্প্রতিক ম্যাচে কুলদীপের মতো খেলোয়াড়দের বড় ভূমিকা নেওয়ার দরকার নেই।

Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

ম্যাথু হেইডেন একটি সংবাদ মাধ্যমে বলেছেন, “আমি কল্পনা করি কুলদীপ যাদব ভারতকে আহমেদাবাদে বিশ্বকাপ (World Cup 2023) জেতাতে নেতৃত্ব দিচ্ছেন। তিনি আজ রাতে খেলেননি। জাদেজারও দরকার ছিল না। এই মুহূর্তে, এই দলের সর্বত্র খোলা ক্ষত রয়েছে, এবং তাদের প্রমাণ করার কিছু আছে।”

ভারতের প্রভাবশালী পারফরম্যান্স সত্ত্বেও, শ্রীলঙ্কার বিরুদ্ধে ব্যাপক ৩০২ রানের জয়ের সাথে, কুলদীপ যাদব ম্যাচে মাত্র দুটি ওভার বল করেছিলেন। মহম্মদ শামি তারকা হিসেবে জ্বলে উঠেছিলেন, পাঁচ উইকেট নিয়েছিলেন, আর মোহাম্মদ সিরাজ তিনটি উইকেট নিয়ে সমর্থন করেছিলেন।

Matthew Hayden, World Cup 2023
Matthew Hayden

হেইডেন উল্লেখ করেছেন যে শ্রীলঙ্কা ভারতীয় ইনিংসের সময় ক্যাচ ড্রপ করে গুরুত্বপূর্ণ সুযোগগুলি মিস করেছে, যার কারণে ম্যাচটি তাদের হাত থেকে সরে যায়।

Kuldeep Yadav,World Cup 2023
Kuldeep Yadav

হেইডেন এই বিষয় নিয়ে বলেছেন, “সেই ১০ ওভারে কয়েকটি সুযোগ হাতছাড়া হয়ে যায়। আপনি এটি বহন করতে পারবেন না। এটা একটা ডগফাইটে চোখ বুলানোর মত। একটি শক্তিশালী লাইনআপের মুখোমুখি হওয়া যেহেতু বিরোধী পক্ষ আপনাকে গ্রাস করবে। আজকের ম্যাচে শ্রীলঙ্কাকে দেখা যায়নি।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.