আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: প্রসিদ্ধ কৃষ্ণা নয় এই ৩ প্লেয়ার হলেন হার্দিক পান্ডিয়ার যোগ্য বিকল্প !!

Published on:

WhatsApp Group Join Now

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপ প্রায় মাঝামাঝির দিকে। আসুন আজ আপনাদের মাধ্যমে তুলে ধরব প্রসিদ্ধ কৃষ্ণা নয় বরং এই তিন খেলোয়াড় হার্দিক পান্ডিয়ার বিকল্প হতে পারত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

১. অক্ষর প্যাটেল:-

Axar Patel,World Cup 2023
Axar Patel

এই তালিকায় প্রথম স্থানে রয়েছেন অক্ষর প্যাটেল (Axar Patel)। ভারতীয় দলের অন্যতম নির্ভরযোগ্য অলরাউন্ডার অক্ষর। কিন্তু বিশ্বকাপ ২০২৩ (World Cup 2023) শুরু হওয়ার আগেই তিনি চোট পেয়ে দল থেকে ছিটকে গিয়েছিলেন। অক্ষরের পরিবর্তে দলে সুযোগ দেওয়া হয়েছিল অশ্বিনকে। অক্ষর এমনই একজন খেলোয়াড় যিনি ব্যাট এবং বল উভয়ের দিক থেকেই খুবই দুরন্ত। যে কারণে হার্দিকের অনুপস্থিতিতে অক্ষরকে সুযোগ দিতেই পারতো ভারতীয় বোর্ড।

২. রিয়ান পরাগ:-

Riyan Parag,World Cup 2023
Riyan Parag

এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন রিয়ান পরাগ (Riyan Parag)। ভারতীয় ক্রিকেট দলের সব থেকে সমালোচনা যুক্ত খেলোয়াড় হলেন রিয়ান। কিন্তু তিনি কিছু দিন আগে শেষ হওয়া সৈয়দ মুস্তাক আলী ট্রফিতে খুবই দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। তার বোলিং এবং ব্যাটিংয়ের দাপটে সকলের মনে জায়গা করে নিয়েছেন রিয়ান। তাই ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) অনুপস্থিতিতে ভারতীয় দল রিয়ান পড়াকে সুযোগ দিতে পারত।

৩. ক্রুনাল পান্ডিয়া:-

Krunal Pandya, World Cup 2023
Krunal Pandya

এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছে ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya)। হার্দিক পান্ডিয়ার নিজের দাদা হলেন ক্রুনাল পান্ডিয়া। ভারতীয় দলের হয়ে খেলেছেন বহু ম্যাচ। পাশাপাশি বহু প্রাচীর নিজের অভিজ্ঞতাতে জিতিয়েছেন জাতীয় দলকে। এছাড়া খুবই অভিজ্ঞ একজন অলরাউন্ডার হলেন ক্রুনাল। ভাই হার্দিক এর অনুপস্থিতিতে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) দলের সুযোগ দেওয়া উচিত ছিল দাদা ক্রুনাল পান্ডিয়াকে।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.