আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: হার্দিকের চোটে বাংলার ‘স্বস্তি’, রোহিতেরা ইডেনে নামার আগে এই কারণে নিশ্চিন্ত কলকাতা শহর !!

World Cup 2023: সমাজ মাধ্যমে দুঃখের সংবাদটি এলো শনিবার সকালে। ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) দল থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের সহ- অধিনায়ক হার্দিক পান্ডিয়া ...

Published on:

World Cup 2023: সমাজ মাধ্যমে দুঃখের সংবাদটি এলো শনিবার সকালে। ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) দল থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের সহ- অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। আইসিসি হার্দিক পান্ডিয়ার দল থেকে ছিটকে যাওয়ার খবর জানিয়ে দিলেন। শনিবার পুরো দিন জুড়েই চলল সহ-অধিনায়ক, টিমের কম্বিনেশন নিয়ে কথাবার্তা। অবশ্য দিন শেষে স্বস্তিক ভারতীয় ক্রিকেটে এবং বাংলার। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

হার্দিক পান্ডিয়া ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) দল থেকে ছিটকে যাওয়ায় গত তিন ম্যাচে তার জায়গাতে প্রতিনিধিত্ব করছেন বাংলার ছেলে মোহাম্মদ শামি (Mohammed Shami)। শামি তিন ম্যাচ খেলে মোট ১৪ টি উইকেট নিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। কিন্তু হার্দিক সুস্থ হয়ে উঠলে তাতে হয়তো বসতে হতো। যে কারণে এই দিক থেকে স্বস্তির নিশ্বাস।

Hardik Pandya, World Cup 2023
Hardik Pandya

অপরদিকে স্বস্তির নিঃশ্বাস ভারতীয় শিবিরেও। যদি হার্দিক বিশ্বকাপ (World Cup 2023) দলে ফিরত তাহলে দলের প্রথম ১১ জনের মধ্য থেকে কাউকে না কাউকে বাদ দিতেই হতো। কিন্তু এখন যা পরিস্থিতি হয়েছে সেই দিক থেকে ভাবতে হবে না রোহিত রাহুল দ্রাবিড়দের।

Mohammed Shami, World Cup 2023
Mohammed Shami

পাশাপাশি, হার্দিক পান্ডিয়া, সমাজ মাধ্যমে জানিয়েছেন, “আমি কল্পনাও করতে পারছি না যে আমি আর ২০২৩ বিশ্বকাপে খেলতে পারবো না। কিন্তু আমি সব সময় দলের পাশে থাকব। দলের হয়ে গলা ফাটাব। দলকে সমর্থন করবো। সবাই আমার জন্য প্রার্থনা করেছে। সকলকে অসংখ্য ধন্যবাদ। আমাদের এই দলটা দেশবাসীকে গর্বিত করার ক্ষমতা রাখে। আমার তরফ থেকে আপনাদের জন্য ভালোবাসা রইলো।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment