আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: বিরাট কোহলি বা মোহাম্মদ শামি নয়! এই ৩ খেলোয়াড়কে ২০২৩ বিশ্বকাপে সেরার তকমা দিলেন রিকি পন্টিং !!

World Cup 2023: ভারত ২০২৩ সালের আইসিসি বিশ্বকাপে (World Cup 2023) ব্যতিক্রমীভাবে খেলছে, তাদের প্রথম ৮ টি ম্যাচ জিতেছে এবং সেমিফাইনালের জন্য যোগ্যতা অর্জনকারী প্রথম ...

Published on:

World Cup 2023: ভারত ২০২৩ সালের আইসিসি বিশ্বকাপে (World Cup 2023) ব্যতিক্রমীভাবে খেলছে, তাদের প্রথম ৮ টি ম্যাচ জিতেছে এবং সেমিফাইনালের জন্য যোগ্যতা অর্জনকারী প্রথম দল হয়ে উঠেছে। যাইহোক, অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং এখনও পর্যন্ত বিশ্বকাপ ২০২৩ (World Cup 2023) এর তিনজন সেরা ক্রিকেটার বাছাই করার সময় কোনও ভারতীয় খেলোয়াড়ের নাম নেননি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Ricky Ponting,World Cup 2023
Ricky Ponting

আইসিসির সাথে একটি কথোপকথনে, রিকি পন্টিং (Ricky Ponting) অ্যাডাম জাম্পা (Adam Zampa), কুইন্টন ডি কক (Quinton de Kock) এবং মার্কো জ্যানসেন (Marco Jansen) কে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) তিন সেরা খেলোয়াড় হিসেবে বেছে নিয়েছিলেন।

Adam Zampa,World Cup 2023
Adam Zampa

পন্টিং জাম্পাকে নিয়ে বলেছেন, “টুর্নামেন্টের শীর্ষস্থানীয় উইকেট শিকারী অ্যাডাম জাম্পাকে অতিক্রম করা খুব কঠিন। তিনি প্রথম দুটি ম্যাচ খেলেন এবং কোনও উইকেট নেননি এবং তিনি বাউন্স ব্যাক করেছেন এবং এখন ১৮ বা ১৯ টি উইকেট নিয়ে শীর্ষে বসেছেন। তিনি অসামান্য।”

Quinton De Kock,World Cup 2023
Quinton De Kock

কুইন্টন ডি কককে নিয়ে পন্টিং বলেন, “এই বিশ্বকাপে কুইন্টন ডি ককের চারটি শতরান রয়েছে এবং সম্ভবত এটিই তার শেষ বিশ্বকাপ। তাকে অতিক্রম করা খুবই কঠিন কারণ তিনি দক্ষিণ আফ্রিকার একটি শক্তিশালী ব্যাটিং ব্রিগেডকে নেতৃত্ব দিয়েছেন।”

Marco Jansen,World Cup 2023
Marco Jansen

পাশাপাশি, পন্টিং মার্কো জ্যানসেনকে নিয়ে বলেছেন “শেষটি, আমি আসলে মার্কো জ্যানসেনের আরেকজন দক্ষিণ আফ্রিকার জন্য যাচ্ছি। তিনি দক্ষিণ আফ্রিকাকে নতুন বলের আগে উইকেট তুলে দিতে সক্ষম হয়েছেন, পাওয়ারপ্লে উইকেটের সাথে তাদের বোলিং ইনিংস সেট করেছেন এবং কিছু সহজে কম অবদান রেখেছেন।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment