আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “ফেরার সময় এসে গেছে…” শাকিবকে আউট করে বদলা নিলেন ম্যাথিউস, তারিয়ে তারিয়ে করলেন উপভোগ !!

World Cup 2023: শ্রীলঙ্কার অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুস (Angelo Mathews) সোমবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বিশ্বকাপের (World Cup 2023) ম্যাচে বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানের (Shakib ...

Published on:

World Cup 2023: শ্রীলঙ্কার অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুস (Angelo Mathews) সোমবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বিশ্বকাপের (World Cup 2023) ম্যাচে বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানের (Shakib Al Hasan) উইকেট দাবি করে তার ‘টাইম আউট’ আউটের মিষ্টি প্রতিশোধ নিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Angelo Mathews,World Cup 2023
Angelo Mathews

গতকাল দিন, ম্যাথুস আন্তর্জাতিক ক্রিকেটের ১৪৬ বছরের ইতিহাসে প্রথম খেলোয়াড় হয়েছিলেন যাকে টাইম আউট দেওয়া হয়েছিল কারণ তিনি ব্যাট করতে নেমে স্ট্রাইক করতে দুই মিনিটের বেশি সময় নিয়েছিলেন।

Shakib Al Hasan, World Cup 2023
Shakib Al Hasan

৩৬ বছর বয়সী এই ক্রিকেটার তার হেলমেট নিয়ে সমস্যার মুখোমুখি হয়েছিলেন এবং সময়সীমা অতিক্রম করার পরে, সাকিব একটি আবেদন করেছিলেন, ব্যাটসম্যানকে আউট করার জন্য আম্পায়ারকে নেতৃত্ব দেন।

Angelo Mathews, World Cup 2023
Angelo Mathews

নির্ধারিত দুই মিনিটের মধ্যে ক্রিজে পৌঁছাতে পারেননি ম্যাথুস। এমসিসির আইন অনুযায়ী, একজন ব্যাটসম্যানকে আউট হওয়ার তিন মিনিটের মধ্যে পরের বলের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত থাকতে হয়। যাইহোক, আইসিসি বিশ্বকাপ ২০২৩ (World Cup 2023) এর জন্য নির্দিষ্ট খেলার শর্তে, আগত ব্যাটসম্যানের জন্য সময়সীমা মাত্র দুই মিনিট।

ঠিক তারপরে বাংলাদেশ দল যখন ব্যাটিং করতে আসে তখন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান যখন ৮২ রানে ব্যাটিং করেছিলেন তখন অ্যাঞ্জেলো ম্যাথুসের বলে ক্যাচ তুলে দেন। ৮২ রানে আউট হওয়া সাকিবের উইকেট নেওয়ার সাথে সাথেই ম্যাথুস বাংলাদেশ অধিনায়ককে ‘টাইম আউট’ করার ইঙ্গিত দিয়ে তার কব্জিকে বিদায় হিসেবে ইশারা করেন।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.