আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Yuvraj Singh: “আমার কোনোদিন কাছের…” ধোনির সঙ্গে সম্পর্ক ঠিক ছিল না যুবরাজের, করলেন কঠিন সত্য উন্মোচন !!

Yuvraj Singh: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh) সম্প্রতি প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) সাথে তার সম্পর্কের বিষয়ে কথা বলতে এগিয়ে এসেছিলেন। ...

Published on:

Yuvraj Singh: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh) সম্প্রতি প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) সাথে তার সম্পর্কের বিষয়ে কথা বলতে এগিয়ে এসেছিলেন। বিখ্যাত ইউটিউবার, রণবীর আল্লাহবাদিয়ার পডকাস্টের একটি অংশ হয়ে, যুবরাজ সিং (Yuvraj Singh) সকল বিষয়ে আলোচনা করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Ms Dhoni,Yuvraj Singh
Ms Dhoni And Yuvraj Singh

একই শিরায়, ২০১১ ওয়ানডে বিশ্বকাপের ‘ম্যান অফ দ্য টুর্নামেন্ট’ একটি চমকপ্রদ প্রকাশে বলেছিলেন যে তিনি এবং এমএস ধোনি কখনই ঘনিষ্ঠ বন্ধু ছিলেন না। যদিও, তিনি বলতে বাদ যাননি যে যখন মাঠে দেশের হয়ে খেলার কথা আসে, তখন তারা দুজনেই তাদের ১০০ শতাংশ প্রতিশ্রুতি দিয়েছিলেন।

Ms Dhoni, Yuvraj Singh
Ms Dhoni

পাশাপাশি, তারা খেলার প্রতি সত্যিকারের আবেগ এবং ক্রিকেটের প্রতি ভালবাসা দেখিয়েছিলেন। তাই খেলাটি তাদের একত্রিত করে এবং তাদের বন্ধুত্ব শুরু করে। যুবি (Yuvraj Singh) ইউটিউব চ্যানেলে বলেছেন, “আমি এবং মাহি ঘনিষ্ঠ বন্ধু নই। ক্রিকেটের কারণে আমরা বন্ধু ছিলাম। আমরা একসাথে খেলেছি। আমার জীবনধারা তার থেকে খুব আলাদা ছিল, তাই আমরা কখনই ঘনিষ্ঠ বন্ধু ছিলাম না, শুধুমাত্র ক্রিকেটের কারণে।”

Yuvraj Singh
Yuvraj Singh

যুবরাজ সিং (Yuvraj Singh) আরো বলেছেন, “আমি এবং মাহি যখন মাঠে নেমেছিলাম, আমরা আমাদের দেশকে ১০০ শতাংশ এর বেশি দিয়েছিলাম। তাতে তিনি অধিনায়ক, আমি সহ-অধিনায়ক। আমি যখন দলে আসি, তখন ছিলাম চার বছরের জুনিয়র। আপনি যখন অধিনায়ক এবং সহ-অধিনায়ক হন, তখন সিদ্ধান্তের পার্থক্য থাকবেই।”

যুবরাজ (Yuvraj Singh) আরো জানিয়েছেন, “কখনও কখনও তিনি এমন সিদ্ধান্ত নিয়েছিলেন যা আমি পছন্দ করি না, কখনও কখনও আমি এমন সিদ্ধান্ত নিয়েছিলাম যা তিনি পছন্দ করেন না। এটা প্রত্যেক দলেই হয়। আমি যখন আমার ক্যারিয়ারের শেষের দিকে ছিলাম, যখন আমি আমার ক্যারিয়ার সম্পর্কে সঠিক ছবি পাচ্ছিলাম না, তখন আমি তার কাছে পরামর্শ চেয়েছিলাম। তিনিই সেই ব্যক্তি যিনি আমাকে বলেছিলেন যে নির্বাচক কমিটি এখনই আপনাকে দেখছে না। আমি ছিলাম, অন্তত আমি আসল চিত্রটি জানতে পেরেছি। এটা ২০১৯ বিশ্বকাপের ঠিক আগের ঘটনা। এটাই বাস্তবতা।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.