আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: কোহলিকে অভিনন্দন জানাতে নারাজ লঙ্কান অধিনায়ক, বিরাটকে নিশানা করে এই বয়ান দিলেন কুশল মেন্ডিস !!

Virat Kohli: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) কে সকলেই অভিনন্দন জানাচ্ছে। বিরাট প্রথম ভারতীয় যিনি বিশ্বকাপ মঞ্চে নিজের জন্মদিনের শতরান হাকিয়েছেন। ...

Published on:

Virat Kohli: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) কে সকলেই অভিনন্দন জানাচ্ছে। বিরাট প্রথম ভারতীয় যিনি বিশ্বকাপ মঞ্চে নিজের জন্মদিনের শতরান হাকিয়েছেন। রবিবার ইডেনে শতরানের মাধ্যমে কোহলি ছুঁয়ে ফেললেন শচীন টেন্ডুলকার (Sachin Tendulkar) কে। বিরাটের এমন কীর্তিতে সকল ক্রিকেট বিশ্ব তাকে অভিনন্দন জানাচ্ছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Virat Kohli
Virat Kohli

কিন্তু এরই মাঝে বিরাটের এমন সুন্দর মুহূর্তে সবকিছু ভেস্তে দিলেন শ্রীলঙ্কান অধিনায়ক কুশল মেন্ডিস (Kusal Mendis)। আসলে গতকাল অর্থাৎ সোমবার হয়ে গিয়েছে শ্রীলঙ্কা বনাম বাংলাদেশের ম্যাচ। আর ওই ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে শ্রীলঙ্কান অধিনায়ক কে প্রশ্ন করা হয়েছিল কোহলির শতরান এবং রেকর্ড গড়া নিয়ে।

Kusal Mendis,Virat Kohli
Kusal Mendis

কিন্তু সকল ক্রিকেট বিশ্বকে অবাক করে কুশল মেন্ডিস জানিয়েছেন, তিনি কোহলিকে (Virat Kohli) কেন শুভেচ্ছা জানাবেন। তার এমন কথায় খুবই জল্পনা ছড়িয়েছে সমাজ মাধ্যমে। আমরা সকলেই জানি সাধারণত প্রতিপক্ষ দলের তারকা খেলোয়াড়দের পারফরমেন্স দেখে শুভেচ্ছা জানান সকল খেলোয়াড়ি। কিন্তু এবার যেন সকল কিছুর বাঁধ ভেঙে দিয়েছেন শ্রীলঙ্কান অধিনায়ক।

Sachin Tendulkar,Virat Kohli
Sachin Tendulkar

যাইহোক বিরাট কোহলি (Virat Kohli) তার ক্রিকেট আইকন কে শুতে পেরে খুবই খুশি। পাশাপাশি স্বয়ং সচিন তেন্ডুলকার বিরাটকে নিয়ে বলেছেন, “ভালো খেলেছে বিরাট। এই বছরের শুরুতে ৪৯ থেকে ৫০ পর্যন্ত যেতে আমার ৩৬৫ দিন লেগেছে। আমি আশা করি আপনি ৪৯ থেকে ৫০ এ চলে যাবেন এবং আগামী কয়েকদিনে আমার রেকর্ড ভেঙে ফেলবেন।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.