আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sara Tendulkar: জয়পুরে ফ্যাশন শুটে রূপের আগুনে মুগ্ধ ভক্তরা, সমাজ মাধমে ট্রেন্ডিং সচিন কন্যা !!

Sara Tendulkar: অনিতা ডোংর যিনি একজন ফ্যাশন ডিজাইনার, এবার তারই পোশাকে ধরা পড়লেন সমাজ মাধ্যমে ক্রিকেট জগতের রাজা শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার (Sara Tendulkar)। ...

Published on:

Sara Tendulkar: অনিতা ডোংর যিনি একজন ফ্যাশন ডিজাইনার, এবার তারই পোশাকে ধরা পড়লেন সমাজ মাধ্যমে ক্রিকেট জগতের রাজা শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার (Sara Tendulkar)। শচীন কন্যা তার পড়াশোনার পাশাপাশি মডেলিং শুরু করেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Sara Tendulkar
Sara Tendulkar

খুবই জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার অনিতা ডোংরে কিছুদিন আগে জয়পুরে একটি শো আয়োজন করেছিলেন এথেনিক ফ্যাশনের উপরে। এই শোটির মূল উদ্যোগ ছিল ভারতীয় সংস্কৃতির উপস্থাপন করা এবং তার ডিজাইনের মাধ্যমে দৃষ্টিনন্দন করা জনগণের।

Sara Tendulkar
Sara Tendulkar

এবার অনিতা ডোংরের ডিজাইন করা একটি লেহেঙ্গা পরে ফটোশুট করেন সারা টেন্ডুলকার (Sara Tendulkar)। পাশাপাশি সারা কানে ছোট দুল, হাতে আংটি এবং মাথায় পরেন মাংটিকা। এদিন সারাকে ডিপ নেক পোশাকে খুবই উজ্জ্বল লাগাচ্ছিল।

Sara Tendulkar
Sara Tendulkar

পাশাপাশি সারা (Sara Tendulkar) সেই ড্রেস পরা ছবি সমাজ মাধ্যমে আপলোড করে লিখেছেন, “জয়পুরে একটি অত্যাশ্চর্য সপ্তাহান্তে @anitadongre Rewild’23-এর ভারতে হাতি সংরক্ষণের জন্য ফ্যাশন তহবিল সংগ্রহ।” শচীন কন্যা সারা টেন্ডুলকারের এত সুন্দর ছবি দেখে খুবই মুগ্ধ হয়ে গিয়েছে গোটা নেট জগৎ।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.