আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: “নীল না হলুদ ?” ভক্তের প্রশ্নের জবাব দিয়ে ক্যাপ্টেন কুল করলেন সকলের হৃদয় জয়, ভিডিও ভাইরাল !!

MS Dhoni: বেশ ভালোই জমে উঠেছে ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) আসর। যেখানে ভারতীয় দলের পারফরম্যান্স সত্যি অসাধারণ। এসবের মাঝে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ...

Published on:

MS Dhoni: বেশ ভালোই জমে উঠেছে ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) আসর। যেখানে ভারতীয় দলের পারফরম্যান্স সত্যি অসাধারণ। এসবের মাঝে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) তার ভক্তদের খুবই বড় খবর দিলেন। পাশাপাশি বর্তমানে ভারতীয় দলের পারফরমেন্স নিয়েও মাহি মুখ খুলেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team,Ms Dhoni
Indian Cricket Team

ভারতীয় দল অন্তিম বারের জন্য আইসিসি ইভেন্টে শিরোপা জিতেছিল ২০১৩ সালে মহেন্দ্র সিং ধোনির (MS Dhon) নেতৃত্বে চ্যাম্পিয়ন্স ট্রফিতে। পাশাপাশি অন্তিম বারের জন্য বিশ্বকাপ জিতেছিল ২০১১ সালে ক্যাপ্টেন কুলেরই নেতৃত্বে। কিন্তু এবার, চলতি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) বিশ্ব ক্রিকেট ইতিহাসের সর্বশ্রেষ্ঠ অধিনায়ক কে একটি ইভেন্টের দেখা গিয়েছে।

Ms Dhoni
Ms Dhoni

ওই ইভেন্টে মাহিকে একজন জিজ্ঞাসা করেছিল যে নীল না হলুদ? ধোনি (MS Dhoni) হাসতে হাসতে বলেছিল প্রশ্নটি খুবই সহজ কিন্তু অনেকটাই জটিল। এই প্রশ্নের জবাবে মহেন্দ্র সিং ধোনি বলেছেন, “আমি ১০০ ভাগই নীলকে বেছে নেব। কারণ যারা হলুদ কে পছন্দ করে তারা কখনোই নীলকে নিয়ে প্রশ্ন তুলবে না।” ক্যাপ্টেন কুলের (MS Dhoni) এমন জবাবে তোলপাড় হয়ে গিয়েছে সারা নেট মাধ্যম।

Ms Dhoni
Ms Dhoni

পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) জেতা নিয়ে মুখ খুলেছেন ধোনি। বিশ্বকাপ নিয়ে তিনি বলেছেন, “এবারের বিশ্বকাপে ভারতের একটি দুর্দান্ত ভারসাম্যপূর্ণ দল রয়েছে। এই পর্যায়ে সবকিছু খুব ভাল দেখাচ্ছে, আমি এর চেয়ে বেশি কিছু বলব না। এটি একটি সম্মতি চোখের পলকের মতোই ভাল।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.