আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: কোহলি বা বুমরাহ নয়, সেন ওয়াটসনের মতে এই প্লেয়ার হতে চলেছেন বিশ্বকাপের সেরা !!

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। ...

Published on:

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপ প্রায় মাঝামাঝির দিকে। আর কিছুদিন পর এই মহা অনুষ্ঠান শেষ হতে চলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

এই ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় দল এবং ভারতীয় দলের প্রত্যেকটি খেলোয়াড় রয়েছেন খুবই দুর্দান্ত ছন্দে। যেখানে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাও রয়েছেন খুবই অসাধারণ ছন্দে। ব্যাট হাতে ওপেনিং করতে এসে সকল বোলারদের একা হাতে ধ্বংস করে দিচ্ছে রোহিত।

Shane Watson,World Cup 2023
Shane Watson

রোহিতের এমন দুর্দান্ত পারফরমেন্স দেখে অবশেষে হিটম্যান কে নিয়ে মুখ খুললেন অস্ট্রেলিয়ান প্রাক্তন অলরাউন্ডার শেন ওয়াটসন (Shane Watson)। একটি স্টার স্পোর্টসকে ওয়াটসন জানিয়েছেন, “২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মায় হতে চলেছেন টুর্নামেন্ট সেরা খেলোয়াড়।”

Rohit Sharma, World Cup 2023
Rohit Sharma

ওয়াটসন আরো বলেছেন, “রোহিত এখনও পর্যন্ত টুর্নামেন্টকে জীবন্ত করে তুলেছেন। তাকে যেভাবে ব্যাট করতে দেখা গেছে তা অসাধারণ। বিশ্বের সেরা বোলারদের বিরুদ্ধে হিটম্যান খুবই দুর্দান্ত পারফরমেন্স দেখিয়েছেন। পাশাপাশি, আমি বিশ্বাস করি যে টুর্নামেন্টের শেষ পর্যন্ত সে এমন দুর্দান্ত ফর্মে থাকবে। তাই তিনি, আমার জন্য, এক নম্বর।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.