আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: আফগানিস্তান তৃতীয় ম্যাচ জিততেই হরভজন ও ইরফান পাঠান জুড়ে দিলেন নাচ, ভিডিও ভাইরাল !!

World Cup 2023: ইরফান পাঠান (Irfan Pathan) আফগানিস্তানের বড় ভক্ত। ২০২৩ সালের আইসিসি বিশ্বকাপে (World Cup 2023) শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের পর ভারতের পাঠান আবারও প্রতিবেশী ...

Published on:

World Cup 2023: ইরফান পাঠান (Irfan Pathan) আফগানিস্তানের বড় ভক্ত। ২০২৩ সালের আইসিসি বিশ্বকাপে (World Cup 2023) শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের পর ভারতের পাঠান আবারও প্রতিবেশী দেশের হয়ে পা কাঁপিয়েছিলেন। তার সাথে তার প্রাক্তন সতীর্থ হরভজন সিং (Harbhajan Singh) যোগ দিয়েছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Irfan Pathan, World Cup 2023
Irfan Pathan

ইরফান ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) ম্যাচের প্রক্রিয়া চলাকালীন প্রতিশ্রুতি দিয়েছিলেন যে আফগানরা আইল্যান্ড নেশনকে পরাজিত করলে তিনি আবার উদযাপন করবেন। আফগানিস্তানের ২৪২ রানের টার্গেট তিন উইকেটের ব্যবধানে তাড়া করায় তিনি তার কথা রাখেন।

Afganistan Cricket Team, World Cup 2023
Afganistan Cricket Team

আফগানিস্তান ২০১৫ এবং ২০১৯ সালের টুর্নামেন্ট জুড়ে শুধুমাত্র একটি জয় রেকর্ড করেছে, কিন্তু ভারতে নতুন দিল্লিতে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে, চেন্নাইয়ে ১৯৯২ পাকিস্তানকে টপকেছে এবং পুনেতে ২৮ বল বাকি থাকতে শ্রীলঙ্কা দলকে হারিয়েছে।

Afganistan Cricket Team, World Cup 2023
Afganistan Cricket Team

পাকিস্তানের বিপক্ষে জয় থেকে বাদ পড়া ফাস্ট বোলার ফজলহক ফারুকী ফিরে আসেন এবং ৪-৩৪ রান নিয়ে শ্রীলঙ্কাকে ৪৯.৩ ওভারে ২৪১ রানে আউট করতে সাহায্য করেন। অলরাউন্ডার আজমতুল্লাহ ওমরজাই, অপরাজিত ৭৩ এবং অধিনায়ক হাশমতুল্লাহ শাহিদি, অপরাজিত ৫৮ রানের ১০৪ বলে ১১১ রানের অপরাজিত পার্টনারশিপের সুবাদে আফগানিস্তান লক্ষ্য তাড়া করে।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.