Rohit Sharma: আগে দেশ তারপর অন্যকিছু, ভক্তদের কাছে পতাকা ওড়ানোর আর্জি ক্যাপ্টেন রোহিতের, ভিডিও ভাইরাল !!

0
34

Rohit Sharma: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপ প্রায় মাঝামাঝির দিকে। আর কিছুদিন পর এই মহা অনুষ্ঠান শেষ হতে চলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Indian Cricket Team,Rohit Sharma
Indian Cricket Team

এই ২০২৩ সালে বিশ্বকাপ ভারতীয় দল রয়েছে খুবই দুর্দান্ত ছন্দে। তারা এখনও পর্যন্ত ৬ টি ম্যাচ খেলেছে যেখানে ৬ টিতেই জয়লাভ করেছে। এই ২০২৩ বিশ্বকাপে ভারতীয় দলের সবথেকে চর্চা হীন খেলোয়াড় হল দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)।

Rohit Sharma
Rohit Sharma

রোহিতকে বর্তমানে খুবই অসাধারণ ছন্দে দেখা যাচ্ছে। ব্যাট হাতে একাই বিপক্ষ দলের বোলারদের ধ্বংস করে দিচ্ছেন। পাশাপাশি রোহিতের (Rohit Sharma) অনেক শুনাম হচ্ছে নিজের নিঃস্বার্থ ঘর খেলার জন্য। কারণ হিটম্যান (Rohit Sharma) নিজের ব্যক্তিগত মাইলস্টোনের দিকে না তাকিয়ে দলের জন্য রান করে।

Rohit Sharma
Rohit Sharma

এরই মাঝে আবারো রোহিত শর্মার এমন মনোভাব থেকে খুশি সকল ভারতবাসী। আসলে এদিন ম্যাচ শেষে রোহিত বাউন্ডারি লাইনের ধারে দাঁড়িয়ে ছিলেন। সেখানেই তার এক ভক্তকে পতাকা ওড়ানোর ইঙ্গিত করেন। রোহিত বোঝাতে চান যে পতাকাটি ওরাও। তারপরে ওই ভক্ত পতাকা উড়াতে থাকে এবং আশেপাশে থাকা সকল দর্শক গলা ফাটিয়ে চিল্লাতে থাকে।

https://www.instagram.com/reel/CxDsUowvdrX/?igshid=MTc4MmM1YmI2Ng==

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!