আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: বাংলাদেশের খেলা দেখে লজ্জায় মুখে জুতো দিয়ে মারছেন এক ভক্ত, ভিডিও নিমেষেই ভাইরাল !!

World Cup 2023: কলকাতায়, নেদারল্যান্ডস বাংলাদেশকে ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) টানা পঞ্চম হারের পর ৮৭ রানের জয়ের রেকর্ড করে। বৃষ্টি কম হওয়া খেলায় ধর্মশালায় ...

Published on:

World Cup 2023: কলকাতায়, নেদারল্যান্ডস বাংলাদেশকে ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) টানা পঞ্চম হারের পর ৮৭ রানের জয়ের রেকর্ড করে। বৃষ্টি কম হওয়া খেলায় ধর্মশালায় দক্ষিণ আফ্রিকাকে ৩৮ রানে পরাস্ত করার পর এটি একটি টেস্ট খেলা দেশের বিরুদ্ধে নেদারল্যান্ডের দ্বিতীয় বড় জয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Shakib Al Hasan, World Cup 2023
Shakib Al Hasan

কিন্তু, ২০২৩ সালের বিশ্বকাপে (World Cup 2023) বাংলাদেশ দল নেদারল্যান্ডসের কাছে ৮৭ রানে পরাজিত হয়েছে। এমন বাজে হারের পর একজন বাংলাদেশি ভক্তকে জুতা দিয়ে নিজেকে আঘাত করতে দেখা গেছে। তিনি তার দলের পারফরম্যান্সে ক্ষিপ্ত হন এবং তার মুখে আঘাত করার জন্য তার জুতো বের করেন।

Bangladesh Fan, World Cup 2023
Bangladesh Fan

শনিবার টসে জিতে ব্যাট হাতে প্রথমে ব্যাটিং করতে নেমে ডাচ দল নির্ধারিত ৫০ ওভারে ১০ টি উইকেটের বিনিময়ে মোট ২২৯ রান সংগ্রহ করে। এই রান তারা করতে নেমে বাংলাদেশ দল ৪২.২ ওভারে ১৪২ রানে অলআউট হয়ে যায় এবং এই ম্যাচ ৮৭ রানে জয়লাভ করে নেদারল্যান্ড দল।

Bangladesh Cricket Team, World Cup 2023
Bangladesh Cricket Team

বাংলাদেশ দলের এমন বাজে পারফরমেন্স সত্যি হতাশা জনক। আবারও হৃদয় ভাঙলো বাংলাদেশ দলের ভক্তদের। নেদারল্যান্ড দলের বিরুদ্ধে হারের পর বাংলাদেশ দল ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) থেকে ছিটকে গেল। বর্তমানে বাংলাদেশ দল বিশ্বকাপ পয়েন্ট তালিকা তে নবম স্থানে রয়েছে।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment