আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “সবসময় দলের কথা ভেবেই…” রোহিতের ক্যাপ্টেন্সির তীব্র প্রশংসা করে গম্ভীর দিলেন বড় বয়ান !!

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। ...

Published on:

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপ প্রায় মাঝামাঝির দিকে। আর কিছুদিন পর এই মহা অনুষ্ঠান শেষ হতে চলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

পাশাপাশি, চলতি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team) এখনো পর্যন্ত কোনো দলের কাছে পরাজিত হয়নি। এমন দুর্দান্ত পারফরমেন্সের পরিপেক্ষিতে ভারতীয় দল (Imdian Cricket Team) পরপর ৬ টি ম্যাচে ৬ টি তেই জয়লাভ করে পয়েন্ট তালিকায় একদম শীর্ষে রয়েছে।

Rohit Sharma, World Cup 2023
Rohit Sharma

কিন্তু এরই মাঝে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) কে নিয়ে ভারতের বিশ্বকাপ জয়ী খেলোয়াড় গৌতম গাম্ভীর (Gautam Gambhir) করলেন বড় মন্তব্য। রোহিত শর্মার এমন নিঃস্বার্থ পারফরম্যান্স দেখে অবশেষে মুখ খুললেন গাম্ভীর।

Gautam Gambhir, World Cup 2023
Gautam Gambhir

২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারত বনাম ইংল্যান্ড দলের খেলা চলাকালীন গাম্ভীর ষ্টার স্পোর্টস এ বলেছেন, “রোহিত শর্মা একজন নেতা। রোহিত একজন নিঃস্বার্থকর মানুষ। আর এটাই ক্যাপ্টেন এবং নেতার মধ্যে তফাৎ। রোহিত কখনোই নিজের মাইলস্টোনের জন্য খেলে না। সে সর্বদাই নিঃস্বার্থকর মানুষ। আর এটাই একজন আসল নেতার পরিচয়।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.