আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: সাকিবের পথেই হাঁটলেন লিটন, বিশ্বকাপের মাঝেই দিলেন অবসরের ইঙ্গিত !!

World Cup 2023: বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের (Shakib Al Hasan) দিকেই কি যাচ্ছেন বাংলাদেশ ওপেনার? আসলে চলতে ২০২০ বিশ্বকাপের (World Cup 2023) ...

Published on:

World Cup 2023: বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের (Shakib Al Hasan) দিকেই কি যাচ্ছেন বাংলাদেশ ওপেনার? আসলে চলতে ২০২০ বিশ্বকাপের (World Cup 2023) মাঝেই ভারত ছেড়ে দেশে ফিরলেন লিটন দাস (Litton Das)। যেটা বাংলাদেশের সংবাদ মাধ্যম থেকে জানা গিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Bangladesh Cricket Team, World Cup 2023
Bangladesh Cricket Team

এই দিন ইডেনে পাক দলের বিরুদ্ধে ম্যাচ হেরে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ দল। সাকিবদের আর দুটি নিয়ম রক্ষার ম্যাচ রয়েছে। একটি সাংবাদিক রিপোর্ট অনুযায়ী বাংলাদেশ দলের লিটন দাস কলকাতা থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা দেননি তিনি ঢাকা গিয়েছেন।

Shakib Al Hasan, World Cup 2023
Shakib Al Hasan

বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজমেন্ট দিল্লি থেকে জানিয়েছেন একটি পারিবারিক দরকারি কারণে লিটন বাংলাদেশ গেছে। সোমবার শ্রীলংকা দলের বিরুদ্ধে দিল্লিতে খেলা বাংলাদেশ দলের। শ্রীলংকার বিরুদ্ধে ম্যাচ এর আগেই দলে যোগ দেবেন লিটন দাস। কিন্তু এটা প্রথম নয় এর আগেও এমন ঘটনা দেখা গিয়েছিল।

Litton Das,World Cup 2023
Litton Das

এর আগে বাংলাদেশ অধিনায়ক সাকিব হুট করে এমন দেশে ফিরেছিল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মুম্বাইয়ের ম্যাচের পর তিনি সরাসরি কলকাতায় না এসে বাংলাদেশ গেছিলেন। জানা গিয়েছিল সাকিব তার ছোটবেলাকার কোচের কাছ থেকে ব্যাটিং পরামর্শ নিতে গিয়েছিলেন। পরে আবার ম্যাচের ঠিক একদিন আগেই কলকাতায় উড়ে এসেছিলেন।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.