আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Riyan Parag: “আগে আমার লেভেলে আস…” ব্যাক টু ব্যাক পারফরমেন্স দেখিয়ে সমালোচকদের চুপ করিয়া রাখলেন পরাগ, ভিডিও ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

Riyan Parag: ৩১ অক্টোবর বাংলার বিরুদ্ধে প্রি-কোয়ার্টার ফাইনাল খেলায় আসামের হয়ে সৈয়দ মুশতাক আলি টি-টোয়েন্টিতে রাজস্থান রয়্যালসের মিডল অর্ডার ম্যাভেরিক রিয়ান পরাগ (Riyan Parag) তার দুর্দান্ত রান অব্যাহত রেখেছেন। পরাগ তার দলের জন্য অবশ্যই জয়ের লড়াইয়ে আরও একটি আক্রমণাত্মক অর্ধশতকের জন্য বেঙ্গল আক্রমণে আধিপত্য বিস্তার করেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Assam Cricket Team,Riyan Parag
Assam Cricket Team

আসামের ২০ ওভারে বাংলার ১৩৮/৮ রানের সফল তাড়ায় মাত্র ৩১ ডেলিভারিতে পরাগ তার অর্ধশত রান বিস্ফোরণের পর, আক্রমণকারী ডানহাতিকে একটি অনন্য উদযাপনে লিপ্ত হতে দেখা গেছে। ক্রিকেটার ইঙ্গিত দিয়েছিলেন যে বিরোধী দল তাকে কষ্ট দিতে বা তার ব্যাটিংয়ে কোনও দমবন্ধ করার জন্য তার স্তরে ছিল না।

Assam Cricket Team,Riyan Parag
Assam Cricket Team

আসামের চেঞ্জিং রুমের দিকে মাইলফলকের জন্য তার ব্যাট উপরের দিকে ধরে পরাগ (Riyan Parag) সেখানে দাঁড়াল এবং ডান হাত নেড়ে এমন ভঙ্গিতে বলল, “এই ছেলেরা আমার লেভেলে নেই!!”। এটি এমন একজন খেলোয়াড়ের একটি বিবৃতি যা ২০২৩-২৪ এর জন্য ভারতীয় ঘরোয়া মরসুমের শুরু থেকেই প্রভাবশালী স্পর্শে ছিল।

Riyan Parag
Riyan Parag

২১ বছর বয়সী রিয়ান পরাগ (Riyan Parag) ইঙ্গিত দিয়েছিলেন যে তার প্রতিপক্ষরা তার মানগুলির সাথে মিল ছিল না এবং বোর্ডে তিনি আরও বড় চ্যালেঞ্জের যোগ্য। প্রদর্শনে পরাগের আদেশ এবং যুদ্ধ এমনই ছিল, উদযাপনটি স্থানের বাইরে বোধ করেনি বা ভুল অহংকার অনুভূতির প্রতিধ্বনি করেনি।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.