আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “আমি ক্ষমা চাইছি…” রোহিতকে নিয়ে কুকথা বলায় কান ধরলেন শ্রীকান্ত, ভিডিও ভাইরাল !!

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। ...

Updated on:

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপ প্রায় মাঝামাঝির দিকে। আর কিছুদিন পর এই মহা অনুষ্ঠান শেষ হতে চলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Indian Cricket Team, World Cup 2023

Indian Cricket Team

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় কৃষ্ণমাচারী শ্রীকান্ত (Krishnamachari Srikkanth) সাল ২০১১ বিশ্বকাপের রোহিত শর্মার ব্যাটিং নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় অধিনায়কের এমন দুর্দান্ত পারফরম্যান্সে শ্রীকান্ত তার কাছ থেকে ক্ষমা চেয়ে নিতে চান।

Rohit Sharma, World Cup 2023

Rohit Sharma

শ্রীকান্ত আরো জানিয়েছেন তিনি যদি ব্যক্তিগতভাবে রোহিতের সঙ্গে দেখা করেন তাহলে তার কাছ থেকে ক্ষমা চাইবেন। অবশেষে শ্রীকান্ত স্বীকার করেছেন লখনৌতে এমন ক্রিজে যখন ভারতীয় ব্যাটাররা একের পর এক আউট হয়ে যাচ্ছিলেন, তখন রোহিত শর্মা একাই ভারতীয় দলকে দাঁড় করিয়েছিলেন যেটা তার ‘হিটম্যান’ নামকে সার্থক করে তোলে।

Krishnamachari Srikkanth, World Cup 2023

Krishnamachari Srikkanth

একটি সংবাদ মাধ্যমে শ্রীকান্ত বলেছেন, “আমি সত্যিই খুবই দুঃখিত। আমি যখন পরের বার রোহিত শর্মার সঙ্গে দেখা করব তখন তারা হাত ধরে ক্ষমা চাইবো। এর কারণ আমি রোহিত থেকে সন্দেহ করেছিলাম। ইংল্যান্ড দল এমন উইকেটে যা পারফরম্যান্স করেছিল তা স্পষ্ট বোঝা যাচ্ছিল। সুতরাং রোহিত সত্যিকারের ‘হিটম্যান’।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment