আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: হরভজন সিংয়ের জন্য নয় বরং এই মহারথীকে ব্যাঙ্গ করেই ৫ উইকেট নেওয়ার পর শামি করলেন এই বন্য সেলিব্রেশন !!

IND vs SL: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। ...

Published on:

IND vs SL: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপ প্রায় মাঝামাঝির দিকে। আর কিছুদিন পর এই মহা অনুষ্ঠান শেষ হতে চলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, Ind Vs Sl
Indian Cricket Team

এই ২০২৩ সালে বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় দল রয়েছে খুবই দুর্দান্ত ছন্দে। তারা এখনও পর্যন্ত ৭ টি ম্যাচ খেলেছে যেখানে ৭ টিতেই জয়লাভ করেছে। পাশাপাশি গতকাল শেষ হয়েছে ভারত বনাম শ্রীলংকার (IND vs SL) ম্যাচ। যেখানে ব্যাট হাতে প্রথমে ব্যাটিং করতে এসে ভারতীয় দল ৩৫৭ রান সংগ্রহ করে।

Mohammed Shami, Ind Vs Sl
Mohammed Shami

আর এই পাহাড় সমান গানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে শ্রীলঙ্কা দল মাত্র ৫৫ রানে অলআউট হয়ে যায়। এটা একমাত্র সম্ভব হয়েছে মোহাম্মদ শামির (Mohammed Shami) জন্য। তিনি মোট ৫ ওভার বল করে ১৮ রানের বিনিময়ে পাঁচটি উইকেট সংগ্রহ করেছেন। তারে ৫ উইকেট নেওয়ার পর একটু আলাদা ভঙ্গিমায় বল কে মাথায় ঘুরিয়ে উদযাপন করছিলেন যেটা সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল হয়েছে।

Shubman Gill, Ind Vs Sl
Shubman Gill

আসলে শামি ভারতের বিশ্বকাপ ইতিহাসে সর্বোচ্চ উইকেট নিয়েছেন। তাই দর্শক দ্বিধায় বসে থাকা ভারতীয় বোলিং কোচকে তার সফলতা উৎসর্গ করছিলেন। ম্যাচ শেষে শুভমান গিল বলেছেন, “শামি ভাই সত্যি খুবই দুর্দান্ত বোলিং করেছেন। তার অমন সেলিব্রেশন আমাদের বোলিং কোচকে উদ্দেশ্য করে করেছিলেন। কারণ তার মাথায় চুল নেই, সেটাই শামি ভাই তাকে দেখাচ্ছিলেন।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.