আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “কোনো কাজের না…” ভারত বনাম ইংল্যান্ড ম্যাচের আগে বাটলারকে একহাত নিলেন ভাজ্জি, করলেন এই মন্তব্য !!

World Cup 2023: ২০১৯ সালের বিশ্বকাপ চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে বৃহস্পতিবার বিশ্বকাপ থেকে বিদায়ের দ্বারপ্রান্তে ঠেলে দেওয়া হয়েছিল যখন তারা তাদের আইসিসি ওয়ানডে বিশ্বকাপের (World Cup 2023) ...

Updated on:

World Cup 2023: ২০১৯ সালের বিশ্বকাপ চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে বৃহস্পতিবার বিশ্বকাপ থেকে বিদায়ের দ্বারপ্রান্তে ঠেলে দেওয়া হয়েছিল যখন তারা তাদের আইসিসি ওয়ানডে বিশ্বকাপের (World Cup 2023) গুরুত্বপূর্ণ ম্যাচে শ্রীলঙ্কার কাছে আট উইকেটে পরাজিত হয়েছিল। পাশাপাশি, ইংল্যান্ড দল এখনো পর্যন্ত মোট পাঁচটি ম্যাচে একটি জয়লাভ করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এরই মাঝে, প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং (Harbhajan Singh) ২০১৯ চ্যাম্পিয়নদের বিরুদ্ধে অনেক বড় মন্তব্য করেছেন এবং তাদের অধিনায়ক জস বাটলারকে ‘ক্লুলেস’ বলেছেন।

England Cricket Team, World Cup 2023
England Cricket Team

হরভজন সিং (Harbhajan Singh) একটি ইউটিউব ভিডিওতে বলেছেন, “জস বাটলারকে এতটা অজ্ঞাত দেখায়নি। বেন স্টোকসকে বিশ্বকাপের আগে অবসর থেকে বেরিয়ে আসতে বলা হয়েছিল কিন্তু চোট পেয়েছিলেন। তিনি যে ম্যাচগুলি খেলেছেন তাতে উল্লেখযোগ্য প্রভাব ফেলতে ব্যর্থ হয়েছেন।”

England Cricket Team, World Cup 2023
England Cricket Team

ভাজ্জি (Harbhajan Singh) আরও বলেছেন, “ইংল্যান্ড সাদা বলের ক্রিকেটে তাড়া করতে পছন্দ করত এবং তাদের ব্যাটস ছিল যারা শুধুমাত্র চার ও ছক্কায় ডিল করতেন। তবে, বাউন্ডারির কথা ভুলে যান, কীভাবে সিঙ্গেল নিতে হবে তাও তারা নিশ্চিত নয়। মনে হচ্ছে তারা ভুলে গেছে যে কীভাবে খেলতে হয়। তারা বিশ্বচ্যাম্পিয়নদের মতো দেখায়নি।”

Harbhajan Singh,World Cup 2023
Harbhajan Singh

হরভজন সিং (Harbhajan Singh) আরও বলেন, “ইংল্যান্ডের পরের ম্যাচ ভারতের বিপক্ষে। আমি মনে করি না যে তারা ভারতকে হারাতে সক্ষম, এবং তাদের আরও একটি হারের মুখোমুখি হতে হবে। আমি মনে করি এটি একটি স্পিন-বান্ধব সারফেস হতে পারে, এবং আমরা ভারতকে তিনজন স্পিনার খেলতে দেখতে পাব।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.