আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: চলতি বিশ্বকাপে সৌরভ গাঙ্গুলির বিরাট ভবিষ্যৎবাণী, এই দুই দলের বিরুদ্ধে জিততে পারবে না টিম ইন্ডিয়া !!

World Cup 2023: চলতি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা রয়েছেন খুবই অসাধারণ ছন্দে। বেশ কয়েক বছর পর বিশ্বকাপ ক্রিকেটে সকল ফরম্যাটে ...

Updated on:

World Cup 2023: চলতি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা রয়েছেন খুবই অসাধারণ ছন্দে। বেশ কয়েক বছর পর বিশ্বকাপ ক্রিকেটে সকল ফরম্যাটে ভারতীয় প্রত্যেকটি খেলোয়াড়দের খুবই দুর্দান্ত ছন্দ দেখা গেছে। ঘরের মাটিতে দীর্ঘ এক যুগ পর ভারত বিশ্বকাপ ট্রফিন জয়লাভ করতে পারবে কিনা সেটা এখনো বেশ কিছু ম্যাচ পরে জানা যাবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

কিন্তু রবিবার ভারতীয় ক্রিকেট দল যদি ইংল্যান্ড দলকে পরাজিত করে লখনউতে তাহলে তারা ১২ পয়েন্ট এর মাধ্যমে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) সেমিফাইনাল পর্যায়ে সুনিশ্চিত করবে। কিন্তু এত ভালো ছন্দের পরেও ভারতের প্রাক্তন বিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) জানিয়েছেন ভারতের সবথেকে বড় সমস্যার কারণ হয়ে দাঁড়াবে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার দল।

Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

শনিবার একটি সংবাদ মাধ্যমে গাঙ্গুলী জানিয়েছেন, “ভারত অত্যন্ত শক্তিশালী দল এবং তারা খুবই ভালো খেলা করছে। কিন্তু বিশ্বকাপ শিরোপা জেতা তাদের থেকে অনেকটাই দূরে রয়েছে। সর্বপ্রথম নকআউট পর্যায়ে অতিক্রম করতে হবে। পাশাপাশি হার্দিক পান্ডিয়া ভারতীয় দলের অত্যন্ত একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। কিন্তু তাকে ছাড়াও ভারতীয় দল ভালো খেলছে।”

Sourav Ganguly, World Cup 2023
Sourav Ganguly

২৮ অক্টোবর ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) নেদারল্যান্ড দলের কাছে ইডেন গার্ডেন্সে পরাজিত হয়েছে বাংলাদেশ দল। এরপর ইডেনে খেলা রয়েছে অন্যতম দুর্ধর্ষ দুটি দল ভারত বনাম দক্ষিণ আফ্রিকার। ঐদিন আবার ভারতীয় তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির জন্মদিন। যে কারণে টিকিটের চাহিদা খুবই বেশি। এই ব্যাপার নিয়ে গানগুলি বলেছেন, “অনেকটাই আগ্রহ থাকবে ভারতের ম্যাচ কে ঘিরে। আমার কপাল ভালো আমি বর্তমানে বিসিসিআই সভাপতি নই। যার কারণে আমার কাছে কোন টিকিট নেই।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment