আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: খেলার ৬ ঘন্টা আগে ফাঁস হলো ভারতীয় দলের একাদশ, বাদ পড়ছেন এই ম্যাচ উইনার !!

IND vs ENG: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ...

Updated on:

IND vs ENG: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team,Ind Vs Eng
Indian Cricket Team

আজ ২০২৩ বিশ্বকাপে একে অপরের মুখোমুখি হতে চলেছে ভারত বনাম ইংল্যান্ড (IND vs ENG) দল লখনৌতে। যেখানে আজ ভারতীয় দলে খেলতে দেখা যাবে না মোহাম্মদ সিরাজকে। কারণ আমরা সকলেই জানি লখনৌতে স্পিন উইকেট, যেকারনে সিরাজের জায়গায় সুযোগ পাবেন অশ্বিন। এই মহা ম্যাচে ভারতীয় দলের হয়ে ওপেনিং করতে দেখা যাবে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং শুভমান গিল (Shubman Gill) কে। পাশাপাশি দলের টপ অর্ডার সামলাবে বিরাট কোহলি (Virat Kohli)।

Indian Cricket Team, Ind Vs Eng
Indian Cricket Team

এছাড়া দলের মিডিল অর্ডারে সুযোগ পাবেন, শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer), কেএল রাহুল (KL Rahul) এবং সূর্য কুমার যাদব (Surya Kumar Yadav)। পাশাপাশি দলের অলরাউন্ডারের ভূমিকা পালন করবেন রবীন্দ্র যাদেজা (Ravindra Jadeja)।

এছাড়া দলে স্পিনার হিসেবে সুযোগ দেওয়া হবে, কুলদীপ যাদব (Kuldeep Yadav) এবং রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) কে। এছাড়া দলে দ্রুতগামী বোলার হিসেবে আজকের ম্যাচে জায়গা পাবেন, জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) এবং মোহাম্মদ শামী (Mohammed Shami)।

ইংল্যান্ড দলের বিরুদ্ধে ভারতীয় দলের সম্ভাব্য স্কোয়াড :-

Indian Cricket Team, Ind Vs Eng
Indian Cricket Team

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল (উইকেট রক্ষক), সূর্য কুমার যাদব, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ এবং মোহাম্মদ শামী।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.