আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “ভারতকে হারালে আমিও…” এই বিশ্বকাপে পাকিস্তান টিম ইন্ডিয়াকে হারালে এই কাজ করবেন মোহাম্মদ আমির !!

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। ...

Published on:

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেট আসর। যেখানে এশিয়া কাপের পর নভেম্বর থেকে শুরু হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) মঞ্চ। কিন্তু ২০২৩ ওডিআই বিশ্বকাপ প্রায় মাঝামাঝির দিকে। আর কিছুদিন পর এই মহা অনুষ্ঠান শেষ হতে চলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

কিন্তু এরই মাঝে পাকিস্তান দলের অন্যতম সেরা দ্রুতগামী বলার মোহাম্মদ আমির (Mohammad Amir) ভারতীয় দলের উদ্দেশ্যে দিলেন বড় বয়ান। কিছুদিন আগে হয়ে গিয়েছে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) পাকিস্তান বনাম আফগানিস্তান দলের মহা ম্যাচ।

Irfan Pathan, World Cup 2023
Irfan Pathan

যেখানে পাকিস্তান দল প্রথমে ব্যাটিং করতে এসে ২৮২ রান সংগ্রহ করেছিল। এই রান তারা করতে নেমে আফগান দল ৮ উইকেট এর বিনিময়ে জয়লাভ করে। তারপরেই মাঠে রশিদ খানদের সঙ্গে নাচতে দেখা যায় ভারতীয় প্রাক্তন খেলোয়াড় ইরফান পাঠান কে যেটার ভিডিও সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল হয়।

Mohammad Amir,World Cup 2023
Mohammad Amir

ইরফান পাঠানের এমন কাণ্ডকলাপ দেখে ভারতীয় দলকে উদ্দেশ্য করে পাকিস্তানি আমি খুবই বড় মন্তব্য করেন। একটি সংবাদ মাধ্যমে আমি জানিয়েছেন, “এই বিশ্বকাপে (World Cup 2023) যদি পাকিস্তান ভারতের মুখোমুখি হয় এবং তাদের হারায় তাহলে আমরা আফগানদের বিরুদ্ধে যখন হেরেছিলাম তখন ইরফান পাঠান যেমন নিজে ছিলেন আমিও ঠিক তেমনভাবে নাচবো।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.