আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: ভারত- নিউজিল্যান্ড বা অস্ট্রেলিয়া নয় বরং এই দুই দল ইডেনে খেলতে চলেছেন সেমি ফাইনাল !!

World Cup 2023: ওয়ানডে বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা নিউজিল্যান্ডকে ১৯০ রানে পরাজিত করার পর মাইকেল ভন (Michael Vaughan) ভারত বনাম পাকিস্তান বিশ্বকাপের সেমিফাইনালের ভবিষ্যদ্বাণী করেছিলেন। নিউজিল্যান্ডের ...

Published on:

World Cup 2023: ওয়ানডে বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা নিউজিল্যান্ডকে ১৯০ রানে পরাজিত করার পর মাইকেল ভন (Michael Vaughan) ভারত বনাম পাকিস্তান বিশ্বকাপের সেমিফাইনালের ভবিষ্যদ্বাণী করেছিলেন। নিউজিল্যান্ডের পরাজয় পাকিস্তানকে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Michael Vaughan,World Cup 2023
Michael Vaughan

পাক দল পরপর ম্যাচ হারার পর বাংলাদেশের বিরুদ্ধে খুবই সুন্দর কামব্যাক করে। একা জয় পাকিস্তানকে সেমিফাইনালে নিয়ে যেতে পারবে না এবং দলের বাকি সব ম্যাচ হারতে হবে নিউজিল্যান্ডের। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পরাজয় এবং এত বড় পরাজয় পাকিস্তানের সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনা বাড়িয়ে দিয়েছে।

Pakistan Cricket Team,World Cup 2023
Pakistan Cricket Team

এদিকে পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন তারকা বোলার, শোয়েব আখতার (Shoaib Akhtar) মাইকেল ভনের পোস্টের জবাব দিয়ে হাস্যকর জবাব দিয়েছেন। শোয়েব ভনকে খুব লোভী না হতে বলেছিলেন। শোয়েব লিখেছেন, “এই জিনিসগুলি অতীতে ভগনি আমাদের নষ্ট করেছে।”

পাকিস্তান তাদের আসন্ন খেলায় নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে এবং যদি সবুজের পুরুষরা ম্যাচটি জিততে পারে, তাহলে শ্রীলঙ্কার বিপক্ষে নিউজিল্যান্ডের খেলাটি খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠবে। শ্রীলঙ্কা জিতলে, আফগানিস্তান যদি কিছু আপসেট না করে এবং নিউজিল্যান্ড ও পাকিস্তান উভয়কেই বিশ্বকাপ থেকে ছিটকে না দেয় তবে পাকিস্তান বেশিরভাগই অতিক্রম করবে।

Shoaib Akhtar,World Cup 2023
Shoaib Akhtar

শ্রীলঙ্কার বিপক্ষে নিউজিল্যান্ড জিতলে পাকিস্তান ও নিউজিল্যান্ড পয়েন্টে টাই হয়ে যাবে এবং ভালো রান রেটের মধ্য দিয়ে যাবে দলটি। ১৯০ রানের বিশাল পরাজয় পাকিস্তানের বিশ্বকে ভালো করেছে কারণ এটি দুই দলের মধ্যে নেট রান রেট পার্থক্য উল্লেখযোগ্যভাবে হ্রাস করেছে। ৪ নভেম্বর বেঙ্গালুরুতে মুখোমুখি হবে পাকিস্তান ও নিউজিল্যান্ড।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.