Yuvraj Singh: ভারত বা অস্ট্রেলিয়া নয় এই টিমের হাতে উঠতে চলেছে বিশ্বকাপ ২০২৪ এর ট্রফি, বড় বয়ান দিলেন যুবরাজ !!

Yuvraj Singh: আসন্ন আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২৪ ইভেন্ট কে জিতবে তা এখন থেকে বলা খুব কঠিন। কারণ অংশগ্রহণকারী কুড়িটি দলের মধ্যে একটি মাত্র দলকে খুঁজে বের করা খুবই কঠিন প্রশ্ন। তা সত্ত্বেও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh) নিজের পছন্দের ২০২৪ এর টি-টোয়েন্টি বিশ্ব চ্যাম্পিয়ন কে খুঁজে নিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আর মাত্র তিন মাস পরে আইপিএল-২০২৪ শুরু হবে। আর আইপিএল শেষ হলেই শুরু হবে আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২৪। যা মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে। মোট ২০টি দল এই ইভেন্টে অংশগ্রহণ করবে এবং দলগুলিকে চারটি গ্রুপে ভাগ করা হবে। টুর্নামেন্টটি শুরু হবে ৪ জুন থেকে আর চলবে ৩০ জুন পর্যন্ত।

Yuvraj Singh: “আমার কোনোদিন কাছের…” ধোনির সঙ্গে সম্পর্ক ঠিক ছিল না যুবরাজের, করলেন কঠিন সত্য উন্মোচন !!

Team South Africa
Team South Africa

মার্কিন যুক্তরাষ্ট্রে এই প্রথমবার অনুষ্ঠিত হতে চলেছে আইসিসি ইভেন্ট। তাই মানুষের মিধ্যেও ওই বিশ্বকাপ নিয়ে অনেক আশা রয়েছে। যদিও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা হবে একেবারে ভিন্ন নিয়মে। এই টি-২০ বিশ্বকাপে চারটি গ্রুপ থেকে দুটি করে দল সুপার আটে জায়গা করবে, যেখানে চারটি করে দলকে দুটি গ্রুপে ভাগ করা হবে। সেমিফাইনাল খেলতে পারবেওই দুটি গ্রুপের শীর্ষস্থানীয় দুটি করে দল।

এই মেগা ইভেন্ট কে জিতবে সেটি এখন থেকে বলা খুব কঠিন। কারণ, ২০ টি দলের মধ্যে কোনো একটি মাত্র দলকে খুঁজে নেওয়া খুবই মুশকিল। তা সত্ত্বেও নিজের পছন্দের ২০২৪ এর টি-২০ বিশ্ব চ্যাম্পিয়নকে খুঁজে নিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh)। তবে তিনি নিজের দেশ ভারতকে বিশ্ব চ্যাম্পিয়ন হিসাবে দেখছেন না। এছাড়া ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মত দলকে নিয়েও তিনি আশাবাদী নন।

Team Pakistan
Team Pakistan

সম্প্রতি একটি শোতে উপস্থিত হয়েছিলেন যুবরাজ সিং (Yuvraj Singh) এবং গৌতম গম্ভীর (Gautam Gambhir)। সেখানে তাদের মধ্যে কথোপকথন হয়। প্রথমে গম্ভীর বলেন, “টি-২০ বিশ্বকাপে ভারতের সামনে সবচেয়ে কঠিন প্রতিপক্ষ হতে চলেছে আফগানিস্তান ও অস্ট্রেলিয়া।” এরপরই যুবরাজ বলেন, “আমি মনে করি এবার দক্ষিণ আফ্রিকা জিতবে। সাদা বলের কোনো টুর্নামেন্টই জিততে পারেনি তারা। এবার ঠিক তার পরেই রয়েছে পাকিস্তান, যারা খুবই বিপজ্জনক।”

IPL 2024: শুধু ১৫ কোটি টাকা নয়, হার্দিককে কিনতে টেবিলের নীচে পাহাড় সমান টাকা দিতে হয়েছে আম্বানিকে !!

Leave a Comment