MS Dhoni: “আগে ২০ মিনিটে রেডি হতাম…’ ভক্তদের উদ্দেশে বড় চুল রাখতে চলেছেন ধোনি, দিলেন বড় বয়ান !!

MS Dhoni: সম্প্রতি কিছুদিন ধরে দেখা যাচ্ছে, ধোনির আবার সেই বড় চুল। আগের মতই বড় চুল রাখছেন ভারতীয় কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) ।আবারও আগের মতো বড় চুল রাখছেন ভারতীয় কিংবদন্তি। তবে এই আধুনিক সময়ে একেবারে সত্যিই তাকে যেন নায়কের মতো দেখাচ্ছে। তবে এবার ওই চুলের যত্ন নিয়েই তিনি নিজেই মুখ খুললেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আর তিন মাস পরে আইপিএল ২০২৪ শুরু হতে চলেছে। কিছুদিন পর থেকেই চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) আবারও নেটে অনুশীলন করতে দেখা যাবে। বর্তমানে সারা বছর ধরে ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকেন না ধোনি, শুধু আইপিএলের সময় দু-তিন মাস নিজেকে ক্রিকেটের সঙ্গে যুক্ত করেন তিনি। ক্রিকেটের পাশাপাশি নিজের শরীর চর্চার দিকেও কোন অংশ পিছিয়ে নেই মাহি।

MS Dhoni: ভারতীয় দলের কোচ নয় বরং অবসর নিয়ে এই কাজে যুক্ত হতে চান এমএস ধোনি !!

Ms Dhoni
Ms Dhoni

ধোনি এই বয়সেও তরুণদের মতো নিজের গ্ল্যামারকে ধরে রেখেছেন। সম্প্রতি কিছুদিন ধরে দেখা যাচ্ছে, ধোনির আবার সেই বড় চুল। আবারও আগের মতো বড় চুল রাখছেন ধোনি। কিন্তু এবারে তাকে ঠিক যেন নায়কের মত লাগছে। ধোনির যে এইসব দিক দিয়ে কতটা শখ, তা তাকে না দেখলে হয়তো বোঝাই যাবে না। ৪২ বছর বয়সেও নিজের ত্বকের প্রতি যত্ন এবং শরীর চর্চায় কোন রকম ফাঁকি রাখেন না ধোনি।

সম্প্রতি একটি কথোপকথনে ধোনি নিজের চুল এবং ত্বকের প্রতি যত্নের কথা জানিয়েছেন। তার সাথে নিজের শরীরচর্চা এবং খাদ্যতালিকার কথাও জানিয়েছেন তিনি।

Ms Dhoni
Ms Dhoni

ধোনি বলেছেন, “আমার এই চুলের স্টাইল যত্ন করা খুব কঠিন। আগে আমি ২০ মিনিটে রেডি হয়ে যেতাম। তবে এখন আমার ১ ঘন্টা ১০ মিনিট সময় লাগে। আমি এটা করছি কারণ ভক্তরা এটা পছন্দ করে, কিন্তু কোনোদিন আমি ঘুম থেকে জেগে উঠি এবং সিদ্ধান্ত নিই এতটা যথেষ্ট, আমি এই চুল কেটে ফেলব।”

রনি সকলের সামনে জানিয়েছেন যে তিনি ভক্তদের খুশি রাখতে চুল রাখবেন। আর তার কথা থেকে স্পষ্ট হয় যে তিনি এই চুল রেখে মন থেকে অনেকটাই সন্তুষ্ট। কারণ, এই চুলে অনেক যত্ন নিতে হয়। এছাড়া কথোপকথনে প্রতিদিন জিম করার এবং খাদ্য তালিকার কথাও জানান ক্যাপ্টেন কুল। ধোনি জানিয়েছেন, তার সকাল শুরু হয় ফল, দুধ ও বাদাম দিয়ে। দুপুরের খাবারে ধোনির পছন্দ ডাল, রুটি ও চিকেন, সাথে বেশি পরিমাণে শাকসবজি তো থাকেই। তারপর এইসবের সাথে এক বাটি দই খান তিনি। এরপর বিকালের খাবারে প্রোটিন শেক অথবা ফলের রস খান ধোনি। আর রাতে স্যালাডের সাথে রুটি ও চিকেন খান। তাছাড়া তিনি চা খেতেও খুব ভালোবাসেন।

Sourav Ganguly: সৌরভ গাঙ্গুলির নামে উঠলো বড় অভিযোগ, জরিমানা হিসাবে দিতে হবে এই জিনিস !!

Leave a Comment