আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: “গিলকে সুস্থ করে দিয়েছি…” ইন্দো-পাক ম্যাচের আগে শুভমান গিলকে নিয়ে বড় বয়ান দিলেন যুবরাজ !!

IND vs PAK: ভারতের তরুণ খেলোয়ারকে নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh)। ওপেনার শুভমান গিল (Shubman Gill), নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ...

Published on:

IND vs PAK: ভারতের তরুণ খেলোয়ারকে নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh)। ওপেনার শুভমান গিল (Shubman Gill), নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারত ও পাকিস্তানের মধ্যে বহুল প্রত্যাশিত সংঘর্ষের জন্য সময়মতো সেরে উঠবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই মহাপ্রতিয় যদি তার অনুষ্ঠিত হতে চলেছে শনিবার গুজরাটে। অপরদিকে শুভমান গিল ডেঙ্গি রোগে আক্রান্ত হয়েছিল ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) শুরুর আগে। যার কারণে প্রথম দুটি ম্যাচ খেলার সৌভাগ্য হয়নি গিলের।

Yuvraj Singh,Ind Vs Pak
Yuvraj Singh

যুবরাজ (Yuvraj Singh), যিনি ক্যান্সারের সাথে লড়াই করার সময় ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। অসুস্থ হলে ক্রিকেট খেলার চ্যালেঞ্জগুলি বোঝেন। তিনি তার নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন এবং তার আশা প্রকাশ করেছেন যে গিল ফিট এবং ভারত-পাকিস্তান এনকাউন্টারে অংশগ্রহণের জন্য প্রস্তুত হবেন।

Shubman Gill, Ind Vs Pak
Shubman Gill

একটি সংবাদ মাধ্যমের কথোপকথনের সময় যুবরাজ সিং (Yuvraj Singh) বলেছেন, “শুভম গিল কো ম্যানে তাগদা কার দিয়া হ্যায় (আমি শুভম গিলকে শক্তিশালী করেছি)। আমি তাকে বলেছিলাম যে আমি ক্যান্সারের সাথে লড়াই করার সময় বিশ্বকাপে খেলেছি, তাই আমি যোগ দিতে দ্রুত প্রস্তুত হয়েছি। আশা করি, তিনি এর জন্য প্রস্তুত হবেন, ভারত বনাম পাকিস্তান খেলতে। যখন আপনার জ্বর এবং ডেঙ্গু হয়, তখন একটি ক্রিকেট ম্যাচ খেলা সত্যিই কঠিন, এবং আমি এটি অনুভব করেছি। তাই আমি আশা করি সে ফিট থাকলে অবশ্যই খেলবে।”

Indian Cricket Team, Pakistan Cricket Team,Ind Vs Pak
Indian Cricket Team And Pakistan Cricket Team

যুবি (Yuvraj Singh) আরও বলেছেন, “ভারত ইতিমধ্যেই আত্মবিশ্বাসী কারণ তারা অস্ট্রেলিয়া এবং আফগানিস্তানকে হারিয়েছে। এটি ছিল রোহিত শর্মার দুর্দান্ত সেঞ্চুরি। আমি এই মুহুর্তে উভয় দলই উচ্চ অবস্থানে আছে মনে করুন আত্মবিশ্বাস, এবং এটি একটি খেলার ক্র্যাকার হওয়া উচিত। দারুণ ফর্মে আছেন মোহাম্মদ রিজওয়ান। উভয় দল অসামান্য খেলা আছে। বিশেষ করে পাকিস্তানের জন্য, তারা শ্রীলঙ্কার বিপক্ষে ৩০০-র বেশি রান তাড়া করেছিল, তাই তাদের অনেক আত্মবিশ্বাস দেবে।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.