আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: ঘোষিত হয়েছে T20 বিশ্বকাপের সূচী, এই দিন অনুষ্ঠিত চলেছে ভারত-পাক সংঘর্ষ !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs PAK: ক্রিকেট ভক্তরা ২০২৪ সালের 2 জুন থেকে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ আয়োজিত টি বিশ্বকাপ শুরুর জন্য অপেক্ষা করছে। কয়েক মাস আগে আইসিসি এই মেগা ইভেন্টের সূচি ঘোষণা করেছিল। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে মোট ২০টি দেশ অংশগ্রহণ করবে। এই সময়ে, গ্রুপ পর্বে আরও একবার, একই গ্রুপে ভারত ও পাকিস্তান (IND vs PAK) দল। এর পরে, আমরা আপনাকে বিস্তারিতভাবে বলতে যাচ্ছি ভারত ও পাকিস্তানের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 ম্যাচটি কোন দিন এবং কোথায় খেলা হবে? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইসিসি কর্তৃক প্রকাশিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর সময়সূচী অনুসারে, ভারত ও পাকিস্তানের (IND vs PAK) ম্যাচটি ৯ জুন অনুষ্ঠিত হবে। নিউইয়র্কে ভারতীয় সময় রাত ৮টায় শুরু হবে এই ম্যাচ। ভারত-পাকিস্তানের ক্রিকেট ভক্তদের পাশাপাশি সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা অপেক্ষা করছেন দুই দেশের মধ্যকার এই হাইভোল্টেজ ম্যাচের জন্য। গ্রুপ পর্বে ভারত ও পাকিস্তানের দল রয়েছে গ্রুপ-এ-তে। এই দুই দলের পাশাপাশি আছে আয়ারল্যান্ড, স্বাগতিক যুক্তরাষ্ট্র ও কানাডা।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ৯ জুন নিউইয়র্কে ভারত ও পাকিস্তানের (IND vs PAK) ম্যাচের জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। T20 ফরম্যাটে দুই দলের মধ্যে শেষ মুখোমুখি হয়েছিল মেলবোর্নের মাটিতে ২০২৪ সালের T20 বিশ্বকাপে। এই সময়ে একটি অত্যন্ত উত্তেজনাপূর্ণ প্রতিযোগিতার সাক্ষী ছিল. ভারতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি ৫২ বলে অপরাজিত ৮২ রানের অবিস্মরণীয় ইনিংস খেলে টিম ইন্ডিয়াকে জয়ের পথে নিয়ে যান। অনুরূপ ম্যাচের প্রত্যাশা করছেন ভক্তরা।

Img 20240517 145714 71245873978690428208, Ind Vs Pak, Ind Vs Pak: ঘোষিত হয়েছে T20 বিশ্বকাপের সূচী, এই দিন অনুষ্ঠিত চলেছে ভারত-পাক সংঘর্ষ !!

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। এরপর ৯ই জুন ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে দারুণ এক ম্যাচ দেখা যাবে।

এর পরে, টিম ইন্ডিয়া ১২ জুন স্বাগতিক মার্কিন যুক্তরাষ্ট্রের মুখোমুখি হবে। যেখানে ১৫ জুন, এটি ফ্লোরিডায় কানাডার বিপক্ষে তার শেষ লিগ ম্যাচ খেলবে। সব ম্যাচই শুরু হবে ভারতীয় সময় রাত ৮টায়। গ্রুপ পর্ব শেষ হলে সুপার-৮, সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন। IND vs PAK: ‘পৃথক পরিকল্পনা নিতে প্রস্তুত…’ ভারত বনাম পাক ম্যাচ নিয়ে বড় বক্তব্য দিলেন বাবর আজম, বিরাট কোহলির মুখোমুখি হতেও প্রস্তুত !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.