আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: জসপ্রীত বুমরাহ নয়, বরং এই বলার হয়ে উঠবেন পাকিস্তানের ত্রাস !!

IND vs PAK: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ...

Updated on:

IND vs PAK: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team,Ind Vs Pak
Indian Cricket Team

ক্রিকেট ইতিহাসে সর্বকালের অন্যতম গুরুত্বপূর্ণ খেলা হল ভারত বনাম পাকিস্তানের (IND vs PAK) ম্যাচ। এই দুই দলের খেলা যখনই হয় কোটি কোটি দর্শক চুপচাপ বসে তাদের খেলা দেখেন। এবার এই দুই দল মুখোমুখি হতে চলেছে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023)।

Jasprit Bumrah,Ind Vs Pak
Jasprit Bumrah

আসুন আজ আপনাদের মাধ্যমে তুলে ধরব এই ভারত বনাম পাকিস্তান (IND vs PAK) ম্যাচে ভারতের কোন বোলার কে পাকিস্তান ভয় পাচ্ছেন। ভারতীয় দলের এই বোলার দল কে বহু কঠিন থেকে কঠিনতম পরিস্থিতির মধ্যে একা হাতে ম্যাচ জিতিয়েছেন। হ্যাঁ তিনি আর কেউ নন ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা দ্রুতগামী বলার মোহাম্মদ শামী (Mohammed Shami)।

Mohammed Shami,Ind Vs Pak
Mohammed Shami

আসলে ২০২৩ আইপিএলে আমরা দেখেছি গুজরাটের মাঠে ব্যাটিং উইকেট থাকার সত্বেও শামী খুবই দুর্দান্ত বোলিং করেছেন। পাশাপাশি শামী খুবই অভিজ্ঞ একজন খেলোয়াড়। এছাড়া বিশ্বকাপের আগে ঘরের মাটিতে অজি দলের বিরুদ্ধে সিরিজেও তিনি খুবই দুর্দান্ত বোলিং করেছিলেন। এ সকল কারণ গুলির জন্য এবার ভারত বনাম পাকিস্তান (IND vs PAK) ম্যাচে শামী পাকিস্তান দলকে একাই শেষ করে দেবেন।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.