আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: এই অজানা কারণের জন্যই ইন্দো-পাক ম্যাচে এগিয়ে থাকবে ভারত !!

IND vs PAK: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ...

Published on:

IND vs PAK: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। কি কি কারনে জন্য ভারত বনাম পাকিস্তান (IND vs PAK) ম্যাচে এগিয়ে থাকবে ভারত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team,Ind Vs Pak
Indian Cricket Team

প্রথমত ভারত ঘরের মাঠে বিশ্বকাপ খেলবে। সুতরাং দর্শকদের গলা ফাটানোর উৎসাহ এর জন্য অনেকটাই আত্মবিশ্বাস পাবে ভারতীয় দলের খেলোয়াররা। কিন্তু অপরদিকে পাকিস্তান দলও চাইবে ভারতের ঘরের মাঠে তাদেরকে হারাতে। এখন আসল ব্যাপার হল চাপ, যে চাপ সামলাতে পারবে সেই দলই ম্যাচটি জিতবে।

Babar Azam,Ind Vs Pak
Babar Azam

পাশাপাশি শনিবার ম্যাচে ভারত এগিয়ে থাকবে কারণ পাক দলের অধিনায়ক বাবর আজম (Babar Azam) তার চেনা ছন্দে নেই। তার ব্যাটে আসছে না রান। অবশ্য ব্যাটে রান আসতে কতক্ষণই বা সময় লাগে। যেহেতু বাবর তার ছন্দে নেই অনেকটাই চাপে থাকবে শনিবার ভারত পাকিস্তান (IND vs PAK) ম্যাচে।

Rohit Sharma,Ind Vs Pak
Rohit Sharma

এদিকে পাকিস্তান দলের অধিনায়ক তার ছন্দে না থাকলেও অপরদিকে ভারতীয় দলের অধিনায়ক খুবই অসাধারণ ছন্দে রয়েছে। রোহিত প্রথম ম্যাচে অজিত দলের বিরুদ্ধে রান না পেলেও এদিন আফগানিস্তানের বিরুদ্ধে গড়ে ফেলেন শত রান। যদি রোহিত শর্মা (Rohit Sharma) এমনই ছন্দে খেলেন তাহলে পাকিস্তান দলকে নিমেষে শেষ করে দেবেন তিনি।

Virat Kohli,Kl Rahul,Ind Vs Pak
Virat Kohli And Kl Rahul

পাশাপাশি ভারতের মিডিল অর্ডারে রয়েছেন কেএল রাহুল এবং বিরাট কোহলি এরা দুজনেই ভারতীয় দলকে ভরসা দিচ্ছেন। ভারতের এই দুই তারকা ব্যাটসম্যান রয়েছেন খুবই দুর্দান্ত ছন্দে। আমরা সকলেই জানি ২০২৩ এশিয়া কাপে পাকিস্তান দলের বিরুদ্ধে বিরাট এবং রাহুল দুজনেই হাগিয়েছিলেন শতরান। সুতরাং এবার ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) আলাদা ভাবে বাড়তি ভরসা জোগাচ্ছে বিরাট রাহুলের জুটি।

Ravindra Jadeja, Kuldeep Yadav,Ind Vs Pak
Ravindra Jadeja And Kuldeep Yadav

পাশাপাশি ভারতীয় দলের বোলাররা খুবই দুর্দান্ত ছন্দে রয়েছেন। প্রথম ওভারের দিকে জাসপ্রিত ভুমরাহ এবং মোহাম্মদ সিরাজ এরা দুজনেই দেখে নেবেন। তারপরেই তিন ভয়ংকর স্পিনাররা আসবেন। প্রথমে কুলদীপ যাদব তারপর রবিচন্দ্রন আশ্বিন এবং সঙ্গে থাকবেন রবীন্দ্র জাদেজা। ভারতের ছন্দে থাকা এই বোলার গুলি খুবই সমস্যায় ফেলতে পারে পাকিস্তান দলকে।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.