AUS vs WI: অস্ট্রেলিয়ার মাটিতে ঐতিহাসিক জয় পেল ওয়েস্ট ইন্ডিজ, ম্যাচের রাজা আহত ‘শামার জোসেফ’ !!

AUS vs WI: প্রায় ৩০ বছর পর অস্ট্রেলিয়ার মাটিতে প্রথম টেস্ট ম্যাচ জিতে ইতিহাস সৃষ্টি করেছে ওয়েস্ট ইন্ডিজ দল। ওয়েস্ট ইন্ডিজের এই জয়ের কৃতিত্ব 24 বছর বয়সী তরুণ ফাস্ট বোলার শামার জোসেফকে যায়, যিনি ইনজুরিতে থাকা সত্ত্বেও গাব্বা মাঠে অস্ট্রেলিয়ার গর্ব ভেঙে দিয়েছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

গাব্বায় অনুষ্ঠিত দ্বিতীয় টেস্ট ম্যাচে অস্ট্রেলিয়াকে ৮ রানে হারিয়ে ইতিহাস তৈরি করেছে ওয়েস্ট ইন্ডিজ। এর মধ্য দিয়ে অস্ট্রেলিয়ার মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-১ ড্র করেছে ওয়েস্ট ইন্ডিজ। ওয়েস্ট ইন্ডিজের 24 বছর বয়সী তরুণ ফাস্ট বোলার শামার জোসেফ, ইনজুরিতে থাকা সত্ত্বেও, অস্ট্রেলিয়ান দলের শক্ত ঘাঁটি হিসাবে বিবেচিত গাব্বা পিচে 7 উইকেট নিয়ে বিপর্যয় সৃষ্টি করেছিলেন।

Aus Vs Wi
Aus Vs Wi

আসলে, ক্যাঙ্গারু ফাস্ট বোলার মিচেল স্টার্ক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ব্রিসবেন টেস্ট ম্যাচের তৃতীয় দিনে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার শামার জোসেফকে তার মারাত্মক ইয়র্কার দিয়ে আহত করেছিলেন। মিচেল স্টার্কের ইয়র্কারটি শামার জোসেফের জুতার সামনের অংশে আঘাত হানে, পরে ব্যাথায় কাতরাতে মাঠ ছাড়তে হয় খেলোয়াড়কে।

Aus Vs Wi
Aus Vs Wi

ব্রিসবেন টেস্ট ম্যাচের চতুর্থ দিনে ওয়েস্ট ইন্ডিজের 24 বছর বয়সী ফাস্ট বোলার শামার জোসেফ অস্ট্রেলিয়ান দলের বিপক্ষে নিজের ইনজুরির প্রতিশোধ নেন এবং ৭ উইকেট নেন। এই টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের জন্য ওয়েস্ট ইন্ডিজ দলকে ২১৬ রানের টার্গেট দিয়েছিল। তার ইনজুরি নির্বিশেষে, ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার শামার জোসেফ ব্রিসবেন টেস্ট ম্যাচের চতুর্থ দিনে গাব্বা পিচে ক্যাঙ্গারু দলকে পরাজিত করেন। শামার জোসেফ প্রাণঘাতী বোলিং করেন এবং 11.5 ওভারে 68 রানে 7 উইকেট নেন এবং চতুর্থ ইনিংসে অস্ট্রেলিয়াকে 207 রানে আউট করেন।

AUS vs WI: স্টার্কের মারাত্মক ইয়র্কারে ভেঙে গেল জোসেফের বুড়ো আঙুল, ভিডিও ভাইরাল !!

Leave a Comment