T20 World Cup 2024: টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বাড়বে নির্বাচকদের উত্তেজনা! এই খেলোয়াড়রা তুললেন বাছাইয়ের দাবি !!

T20 World Cup 2024: ICC T20 বিশ্বকাপ 2024 এই বছরের 1 জুন থেকে 29 জুন, 2024 পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকার মাটিতে খেলা হবে। ওয়েস্ট ইন্ডিজ সর্বশেষ ২০১০ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করেছিল। 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য খেলোয়াড় নির্বাচন করা ভারতীয় টিম ম্যানেজমেন্টের জন্য একটি বড় চ্যালেঞ্জ। সম্প্রতি, টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি দলে কিছু বড় পরিবর্তন করেছে এবং তার ব্যাটিং লাইনআপে কিছু বিস্ফোরক খেলোয়াড়কে যুক্ত করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রোহিত শর্মা এবং বিরাট কোহলির জায়গা নিশ্চিত করা হয়েছে। রিঙ্কু সিং এবং শিবম দুবের মতো খেলোয়াড়রা তাদের সাম্প্রতিক পারফরম্যান্স দিয়ে 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচকদের দরজায় কড়া নাড়ছে। ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড় স্বীকার করেছেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য প্রস্তুতির জন্য টিম ইন্ডিয়ার খুব বেশি সময় নেই এবং প্রস্তুতির জন্য আইপিএলের উপর নির্ভর করতে হতে পারে।

Ind Vs Afg, T20 World Cup 2024
Indian Cricket Team

2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আইপিএলের পারফরম্যান্স একটি বড় ভূমিকা পালন করবে। 2024 সালের ফেব্রুয়ারি পর্যন্ত সূর্যকুমার যাদবের অনুপস্থিতি একটি ধাক্কা, তবে ফিট হার্দিক পান্ডিয়ার সম্ভাব্য প্রত্যাবর্তন সবকিছুকে ঘুরিয়ে দেবে বলে আশা করা হচ্ছে। দুই খেলোয়াড়ই সময়মতো সুস্থ হয়ে উঠলে ভারত আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে শক্তিশালী শক্তি হিসেবে আবির্ভূত হতে পারে।

একই সঙ্গে ঋষভ পন্তকেও ভুলে গেলে চলবে না। আইপিএলে ফেরার প্রস্তুতি নিচ্ছেন এই তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান। দিল্লি ক্যাপিটালসের মতে, ঋষভ পন্থের দ্রুত উন্নতি হচ্ছে, যার কারণে আসন্ন মরসুমে তার খেলার আশা বেড়েছে। 2022 সালের ডিসেম্বরে একটি গাড়ি দুর্ঘটনার পর পান্ত ক্রিকেট মাঠে ফিরে আসার জন্য কাজ করছেন। তিনি একাধিক আঘাতের শিকার হন, যার জন্য তার পুনরুদ্ধারের সময় তিনটি সফল অস্ত্রোপচারের প্রয়োজন হয়।

2024 সালের আইপিএলে ঋষভ পন্তের ফর্মও তার ভবিষ্যত নির্ধারণ করবে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে জায়গা করে নিতে পারবেন কি না! তিনি কি ব্যাটিং ও উইকেটকিপিং করতে পারবেন নাকি? নাকি তাকে শুধু ব্যাটসম্যান হিসেবেই বেছে নেওয়া হবে? অনেক প্রশ্ন আছে, এবং আইপিএল 2024 তাদের অনেকের উত্তর দেবে। এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ খুবই গুরুত্বপূর্ণ, কারণ এটি রোহিত শর্মা এবং বিরাট কোহলির জন্য শেষ মেগা ইভেন্ট হতে পারে।

T20 World Cup 2024: ফের নতুন স্বপ্ন উড়ানের পথে রোহিত! মহাযুদ্ধে তাঁর সহযোগী কারা?

Leave a Comment