Yashasvi Jaiswal: ভারত-ইংল্যান্ড ম্যাচে ভাইরাল হলো যশস্বী জয়সওয়ালের গার্লফ্রেন্ড, ছবি দেখে ফেরাতে পারবেন না নজর !!

Yashasvi Jaiswal: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে খেলা প্রথম টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়াকে হারের মুখে পড়তে হয়েছিল। ম্যাচে শক্ত দখল তৈরি করলেও ম্যাচ হেরেছে টিম ইন্ডিয়া। প্রথম ইনিংসে টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানরা দারুণ পারফর্ম করেছে। দলের তরুণ ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল প্রথম ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করে সবার মন জয় করেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

কিন্তু এ সময় আলোচনায় থেকে যায় আরেকটি নাম। আসলে, ম্যাচ চলাকালীন, একটি মেয়ের ছবি, যাকে যশস্বীর বান্ধবী বলা হয়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে। প্রথম ম্যাচের তৃতীয় দিনে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হতে শুরু করে। এই ছবিতে একজন শ্বেতাঙ্গ ভারতীয় টি-শার্ট পরে আছেন এবং তিনি যশস্বী জয়সওয়ালের বান্ধবী বলে অভিযোগ রয়েছে।

Yashasvi Jaiswal, Ind Vs Eng
Yashasvi Jaiswal

মেয়েটির নাম ম্যাডি হ্যামিল্টন। কয়েক মাস আগে, যশস্বী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ম্যাডি হ্যামিল্টনের সাথে একটি ছবি পোস্ট করেছিলেন, ক্যাপশন দিয়েছিলেন, “পরিবার”। এরপর থেকেই তাদের সম্পর্কের খবর আসছে। এখন যখন তাকে স্ট্যান্ডে তাকে সমর্থন করতে দেখা গেছে, এই গুজবগুলি আরও গতি পেয়েছে।

যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) প্রথম ইনিংসে দ্রুত ৮০ রান করেছিলেন। তবে সেঞ্চুরি মিস করেন তিনি। দ্বিতীয় ইনিংসে বিশেষ কিছু করতে পারেননি তিনি। 2023 সালে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তার টেস্ট অভিষেক হয়। অভিষেক ম্যাচেই সেঞ্চুরি করেন তিনি। এখনও পর্যন্ত, তিনি ভারতের হয়ে পাঁচটি টেস্ট ম্যাচ খেলেছেন যাতে তিনি 45.67 গড়ে 411 রান করেছেন। এই সময়ে তিনি দুটি সেঞ্চুরি ও দুটি হাফ সেঞ্চুরিও করেছেন।

T20 WORLD CUP 2024: রিঙ্কু, শিবম নাকি Yashasvi Jaiswal? এই প্লেয়ারের হতে চলেছে বিশ্বকাপ দলে ডিরেক্ট এন্ট্রি !!

Leave a Comment