IPL 2024: RCB-এর জন্য দুঃসংবাদ, আইপিএলের আগেই দলের তারকা খেলোয়াড় নিলেন না খেলার সিদ্ধান্ত !!

IPL 2024: মহিলা প্রিমিয়ার লিগ 2024 (WPL 2024) এর আগে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) দল একটি বড় ধাক্কা খেয়েছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) অভিজ্ঞ অলরাউন্ডার হিদার নাইট উইমেন্স প্রিমিয়ার লিগ 2024 (WPL 2024) থেকে প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

যদিও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) 23 ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া লিগ থেকে অভিজ্ঞ অলরাউন্ডার হিদার নাইটকে প্রত্যাহারের কারণ জানায়নি, তবে এটি বোঝা যায় যে তার জাতীয় দলের প্রতিশ্রুতির কারণে ইংল্যান্ড অধিনায়ক প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন।

Andy Flower Will Be Rcb Coach In Ipl 2024
Rcb

উইমেন্স প্রিমিয়ার লিগ 2024 (WPL 2024) এর ফাইনালটি 17 মার্চ অনুষ্ঠিত হবে, যেখানে ইংল্যান্ড দলকে 19 মার্চ থেকে নিউজিল্যান্ড সফরে শুরু হওয়া পাঁচ ম্যাচের T20 আন্তর্জাতিক সিরিজে খেলতে হবে। হিদার নাইটের জায়গায় দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার নাদিন ডি ক্লার্ককে দলে অন্তর্ভুক্ত করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)।

উইমেন্স প্রিমিয়ার লিগ থেকে জারি করা বিবৃতি অনুযায়ী, উইমেন্স প্রিমিয়ার লিগ 2024 এর আসন্ন মৌসুম থেকে ইংল্যান্ডের অধিনায়ক হিদার নাইট তার নাম প্রত্যাহার করে নিয়েছেন। তার জায়গায় নাদিন ডি ক্লার্ককে দলে নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ডি ক্লার্ক মাঝারি ফাস্ট বোলিং সহ ডানহাতি ব্যাট করেন। 30টি ওডিআই এবং 46টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলার অভিজ্ঞতা রয়েছে তার।

IPL 2024: “কেউ পাত্তা দেয় না…” গুজরাট টাইটান্স ছাড়ায় হার্দিক পান্ডিয়াকে খোঁচা দিলেন শামি !!

Leave a Comment