আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: “৪৯তম সেঞ্চুরি করতে পারবেন না বিরাট…” ইংল্যান্ড’এর বিরুদ্ধে মাঠে নামার আগে বড় ভবিষসৎবানি কাইফের !!

IND vs ENG: আইসিসি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ খেলায় বিরাট কোহলি (Virat Kohli) তার ৪৯ তম ওডিআই শতরান করতে ব্যর্থ হন। ...

Updated on:

IND vs ENG: আইসিসি ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ খেলায় বিরাট কোহলি (Virat Kohli) তার ৪৯ তম ওডিআই শতরান করতে ব্যর্থ হন। হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ৯৫ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলে সাজঘরে ফেরেন বিরাট। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Virat Kohli,Ind Vs Eng
Virat Kohli

পাশাপাশি ভারতীয় ক্রিকেট দল ২৯ অক্টোবর লখনউতে ইংল্যান্ডের (IND vs ENG) সাথে পরবর্তী প্রতিযোগিতায় মাঠে নামবে। কিন্তু এরই মাঝে ভারতের প্রাক্তন খেলোয়াড় মহম্মদ কাইফ (Mohammad Kaif) চান না বিরাট আসন্ন প্রতিযোগিতায় শতরান করুক।

Sachin Tendulkar,Ind Vs Eng
Sachin Tendulkar

তিনি মহান ক্রিকেটার বিরাট কে ইডেন গার্ডেনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫০ ওভার এর এই ফরম্যাটে শচীন টেন্ডুলকারের (Sachin Tendulkar) সর্বাধিক শতরানের রেকর্ডের সমান করার আহ্বান জানান। মানে মোহাম্মদ কাইফ চান কলকাতায় বিরাট শতরান করুক।

Mohammad Kaif,Ind Vs Eng
Mohammad Kaif

মোহাম্মদ কায়েস বলেছেন, “আমি চাই না বিরাট কোহলি লখনউতে সেঞ্চুরি করুক। সানি স্যার (সুনীল গাভাস্কার) ইতিমধ্যেই ভবিষ্যদ্বাণী করেছেন যে কোহলি কলকাতায় শচীনের নম্বর স্পর্শ করবেন এবং আমি চাই না যে তার ভবিষ্যদ্বাণী ব্যর্থ হোক।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.