আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

PAK vs SA: পরপর হারের পর অসুস্থ হলো বোলার! দক্ষিণ আফ্রিকা দলের বিরুদ্ধে মাঠে নামার আগেই পাকিস্তান দলে নেই এই গুরুত্বপূর্ণ পেসার !!

WhatsApp Group Join Now PAK vs SA: এবার অনেকটাই পরিস্থিতি খারাপ হলো পাকিস্তানি ক্রিকেট দলের। তাদের পরপর ম্যাচ হারের কারণে অনেকটাই চাপ রয়েছে। কিন্তু এরই ...

Updated on:

WhatsApp Group Join Now

PAK vs SA: এবার অনেকটাই পরিস্থিতি খারাপ হলো পাকিস্তানি ক্রিকেট দলের। তাদের পরপর ম্যাচ হারের কারণে অনেকটাই চাপ রয়েছে। কিন্তু এরই মাঝে তাদের দলের অন্যতম একজন গুরুত্বপূর্ণ দ্রুতগামী বলার অসুস্থ হয়ে পড়লেন। শুক্রবার ম্যাচের তিনি খেলতে পারবেন না। যে কারণে দক্ষিণ আফ্রিকার দলের বিরুদ্ধে বল হাতে অন্য কাউকে দেখা যেতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Pakistan Cricket Team,Pak Vs Sa
Pakistan Cricket Team

এখন প্রশ্ন হচ্ছে পাকিস্তানি কোন দ্রুতগামী বোলার অসুস্থ হয়ে পড়লেন? আসলে তিনি আর কেউ নন পাকিস্তান ক্রিকেট দলের অন্যতম গুরুত্বপূর্ণ বোলার হাসান আলী (Hasan Ali)। আমরা সকলেই জানি হাসানকে বিশ্বকাপ দলে প্রথমে জায়গা দেওয়া হয়নি। কিন্তু এশিয়া কাপে নাসিমের চোটের কারণে হাসানকে দলে দেওয়া হয়েছিল।

Babar Azam,Pak Vs Sa
Babar Azam

যেখানে প্রথম থেকে শাহিন আফ্রিদির সঙ্গে পেস আক্রমণে হাসান আলী কে দেখা গিয়েছে। কিন্তু শুক্রবার তাকে মাঠে দেখা যাবে না। হাসান বৃহস্পতিবার মাঠে অনুশীলনও পর্যন্ত করতে পারেননি। তারপর পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়ে দেন হাসান আলী অসুস্থ। বুধবার রাত থেকে তার খুবই জ্বর এসেছে।

Hasan Ali,Pak Vs Sa
Hasan Ali

পাশাপাশি দলের চিকিৎসকেরা তাকে বিশ্রামে থাকার জন্য পরামর্শ দিয়েছেন। এছাড়া হাসানের পরিবর্তে শুক্রবার পাকিস্তান দলের খেলতে দেখা যেতে পারে মহম্মদ ওয়াসিম জুনিয়রকে। এছাড়া পাক দল ইতিমধ্যেই পাঁচটি ম্যাচের মধ্যে তিনটি পরাজিত হয়েছে। বর্তমানে পাকিস্তানে দলকে প্রত্যেকটি ম্যাচে জিততে হবে সেমিফাইনালে পৌঁছানোর জন্য। তার উপর আবার হাসানকে না পাওয়ায় অনেকটাই চাপের মধ্যে পড়বে পাকিস্তানি দল।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.