আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “আমি আইপিএল থেকে অবসর…” ২০২৪ আইপিএল নিয়ে মস্ত বড় বয়ান দিলেন মহেন্দ্র সিং ধোনি !!

IPL 2024: ২০২৩ সালের আইপিএল ট্রফি জয়লাভ করার পর ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) নিজেই জানিয়েছিলেন যে সারা জীবনের জন্য ...

Updated on:

IPL 2024: ২০২৩ সালের আইপিএল ট্রফি জয়লাভ করার পর ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) নিজেই জানিয়েছিলেন যে সারা জীবনের জন্য চেন্নাই সুপার কিংস (CSK) এর জার্সিটিকে তুলে রাখা এর থেকে ভালো মঞ্চ আর হবে না। কিন্তু মাহি সেটা একদমই করছেন না। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Ms Dhoni,Ipl 2024
Ms Dhoni

ঐদিন মাহি আইপিএল থেকে অবসর না জানালেও পুরোপুরি নিশ্চিত করেননি যে তিনি ২০২৪ সালের আইপিএল (IPL 2023) খেলবেন কিনা। কারণ ধোনির হাঁটুতে চোট, এক বছর পর খেলতে পারবেন কিনা সেই নিয়ে নিশ্চিত নয়। তাই আগে থেকে তার ভক্তদের আশ্বস্ত করতে পারেননি।

Ms Dhoni,Ipl 2024
Ms Dhoni

এরই মাঝে বৃহস্পতিবার একটি প্রোমোশনাল অনুষ্ঠানে অবসরের পরের মুহূর্ত জিজ্ঞেস করা হলে ধোনি নিজেই নানান কথা বলেছেন। সেখানে মাহি স্মরণ করিয়ে দেন যে তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন কিন্তু আইপিএল থেকে নয়। পাশাপাশি তিনি এটাও জানিয়েছেন যে নভেম্বরের দিকে তার হাঁটু অনেকটাই সুস্থ থাকবে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

Ms Dhoni,Ipl 2024
Ms Dhoni

পাশাপাশি মাহিকে অন্তিম বারের জন্য দেশের জার্সিতে প্রতিনিধিত্ব করার ব্যাপারে আলোচনা করতে নজরে পড়েছে। মাহি বলেন এতগুলো বছর ধরে দেশকে নেতৃত্ব দেওয়ার পর যখন এটা মনে হয় যে এই সুযোগ আর পাব না তখন নিজের আবেগকে নিয়ন্ত্রণ করা খুবই মুশকিল। পাশাপাশি ধোনি আরো বলেছেন যে সমার্থকরা তাকে একজন সফল ক্রিকেটার নয় বরং একজন ভালো মানুষ হিসেবে মনে রাখুক।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.