আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: “ক্যাপ্টেন ম্যাচ জেতালে বাটলার এতদিন…” ইংল্যান্ড দলের অবস্থা দেখে MS ধোনিকে নিশানা করলেন গম্ভীর !!

Gautam Gambhir: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই ...

Updated on:

Gautam Gambhir: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Ms Dhoni, Gautam Gambhir
Ms Dhoni

এই ২০২৩ বিশ্বকাপে সকল দলের অর্ধেক ম্যাচ শেষ হয়েছে। যেখানে প্রথম চারে যথাক্রমে রয়েছে ভারত, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়া দল। একটি অবাক করা বিষয় হলো এই পয়েন্ট টেবিলে পঞ্চম অথবা অষ্টম স্থানেও নেই গতবারের চ্যাম্পিয়ন দল ইংল্যান্ড।

Gautam Gambhir
Gautam Gambhir

বর্তমানে গতবারের চ্যাম্পিয়ন দল পাঁচটি ম্যাচ খেলে একটিতে জয়লাভ করে পয়েন্ট টেবিলে নবম স্থানে রয়েছে। ইংল্যান্ডের এমন খারাপ পারফরম্যান্স গোটা ক্রিকেট বিশ্বে সত্যিই হতাশা জনক। কিন্তু এরই মাঝে ইংল্যান্ড দলের অধিনায়কের মাধ্যমে মহেন্দ্র সিং ধোনিকে নিশানা করে একটি বড় মন্তব্য করেছেন প্রাক্তন ভারতীয় খেলোয়ার গৌতম গম্ভীর (Gautam Gambhir)।

Jos Buttler,Gautam Gambhir
Jos Buttler

গাম্ভীর (Gautam Gambhir) একটি সংবাদ মাধ্যমে বলেছেন, “যদি একজন অধিনায়ক একাই আপনাকে বিশ্বকাপ জেতাতে পারে তাহলে জস বাটলার এই টুর্নামেন্ট ইংল্যান্ডকে জেতাতে পারতেন। কেন তিনি দলকে জেতাতে পারেননি? তার ব্যাটাররা রান করতে পারেনি এবং বোলাররা উইকেট নিতে পারেনি। যদি টুর্নামেন্টের পুরো কৃতিত্ব জয় শুধু অধিনায়কের হাতে যায় বাকি ১৪ খেলোয়াড়ের মন খারাপ হবে।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment