আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: এই ছয় প্লেয়ার এন্ট্রি নিচ্ছেন আইপিএল ২০২৪ এর মঞ্চে, KKR’এর নজর থাকবে এই মহারথীর উপর !!

IPL 2024: আমরা সকলেই জানি ওডিআই বিশ্বকাপ এবং আন্তর্জাতিক ক্রিকেট এর জন্য বেশ কয়েকজন বিদেশি খেলোয়ার কতবার আইপিএল মঞ্চ থেকে বিরতি নিয়েছেন। আবার তাদের মধ্যে ...

Published on:

IPL 2024: আমরা সকলেই জানি ওডিআই বিশ্বকাপ এবং আন্তর্জাতিক ক্রিকেট এর জন্য বেশ কয়েকজন বিদেশি খেলোয়ার কতবার আইপিএল মঞ্চ থেকে বিরতি নিয়েছেন। আবার তাদের মধ্যে ২০২৪ আইপিএলে (IPL 2024) কিছু খেলোয়ারদের দেখা যেতে পারে। আর সেই কারণেই সমাধান হতে পারে আইপিএল দল কলকাতা নাইট রাইডার্স এর বোলিং লাইনআপের সমস্যা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Ipl 2024
Ipl 2024

এই ২০২৪ সালের আইপিএল (IPL 2024) মঞ্চে খেলার জন্য বিদেশি খেলোয়াড়দের মধ্যে অনেকটাই বেশি আগ্রহী রয়েছেন অস্ট্রেলিয়ান অধিনায়ক প্যাট কামিন্স (Pat Cummins)। কামিন্স গত বছর কলকাতা দলের হয়ে খেলা করেছিল। ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) জন্য নিজেকে আইপিএল থেকে সরিয়ে নিয়েছিলেন তিনি।

Pat Cummins,Ipl 2024
Pat Cummins

কিন্তু এবার তাকে আবারো দেখা যেতে পারে ২০২৪ আইপিএল (IPL 2024) মঞ্চে। সুতরাং কামিন্স যদি আবারো কলকাতায় ফেরত আসে তাহলে বোলিং লাইন আপ থেকে অনেকটাই সমস্যা থেকে মুক্ত হবে কলকাতার নাইট রাইডার্স দল। অজি অধিনায়ক ছাড়াও বিদেশীদের তালিকায় আইপিএল খেলা নিয়ে আগ্রহী রয়েছেন, ট্র্যাভিস হেড, ক্রিস ওকস, অ্যালেক্স হেলস, সাম বিলিংস এবং জেরাল্ড কোয়েৎজি।

Ipl 2024
Ipl 2024

এই তারকা বিদেশী খেলোয়াড়রা ২০২৪ আইপিএলে (IPL 2024) নিলামের জন্য তাদের নাম অন্তর্ভুক্ত করেছে। শুধু এনআরআই নয় অজে তারকা বলার মিচেল স্টার্ক কেউ দেখা যেতে পারে ২০২৪ আইপিএল মঞ্চে। পাশাপাশি এই ২০২৪ সালের নিলাম অনুষ্ঠিত হবে দুবাইতে ১৯ ডিসেম্বর। এখনও অনেকটাই সময় হাতে রয়েছে। এমনটা মনে হচ্ছে ২০২৪ আইপিএলের জন্য যে বিদেশি ক্রিকেটারদের তালিকা আরও বাড়তে পারে।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.