আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AUS: রোহিত বা হার্দিক নয় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই প্লেয়ার দেবে ইন্ডিয়ান টিমকে নেতৃত্ব, এন্ট্রি নিতে চলেছেন সঞ্জু স্যামসনও !!

IND vs AUS: একটি প্রতিবেদনে বলা হয়েছে যে ২৩ নভেম্বর থেকে শুরু হওয়া ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) টি টোয়েন্টি সিরিজে ভারতের প্রধান কোচ ...

Published on:

IND vs AUS: একটি প্রতিবেদনে বলা হয়েছে যে ২৩ নভেম্বর থেকে শুরু হওয়া ভারত বনাম অস্ট্রেলিয়া (IND vs AUS) টি টোয়েন্টি সিরিজে ভারতের প্রধান কোচ হিসেবে নিযুক্ত করা হতে পারে ভিভিএস লাক্সমান (VVS Laxman) কে। ৩ ডিসেম্বর হায়দরাবাদে পঞ্চম টি-টোয়েন্টি খেলা হবে। টিম ইন্ডিয়ার কোচ হিসাবে দ্রাবিড়ের মেয়াদ ভারতের বিশ্বকাপ ২০২৩ অভিযানের শেষে শেষ হতে চলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Vvs Laxman,Ind Vs Aus
Vvs Laxman

পাশাপাশি, ২০২৩ বিশ্বকাপের সমাপ্তির পরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে (IND vs AUS) টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারতীয় দল। যেখানে একটি সূত্রের রিপোর্টে বলা হয়েছে সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav) ভারতের হয়ে অধিনায়কত্বে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। ভারতের টি-টোয়েন্টি অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) অনুপস্থিতিতে সুযোগ পাবেন এই তারকা ব্যাটার।

Sanju Samson, Ind Vs Aus
Sanju Samson

বিসিসিআইয়ের একটি সূত্র পিটিআইকে জানিয়েছে, “রাহুল যখন বিরতি নিয়েছিলেন তখন ভিভিএস লক্ষ্মণ সবসময় দায়িত্বে ছিলেন এবং বিশ্বকাপের পরেই সিরিজের জন্য একই জিনিস চালিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।”

এসবের পাশাপাশি, ভারতের স্বর্ণপদক জয়ী এশিয়ান গেমস স্কোয়াডের বেশ কয়েকজন সদস্যও দলে থাকবেন। রুতুরাজ গায়কওয়াড়, যশস্বী জয়সওয়াল, তিলক ভার্মা এবং রিংকু সিং ভারতের এশিয়া কাপ, বিশ্বকাপ এবং এশিয়ান গেমসের দলে জায়গা না পাওয়া সঞ্জু স্যামসনের (Sanju Samson) পাশাপাশি জায়গা খুঁজে পাওয়ার বিষয়ে প্রায় নিশ্চিত।

Surya Kumar Yadav, Ind Vs Aus
Surya Kumar Yadav

এই বিষয় নিয়ে বিসিসিআইয়ের একজন অভিজ্ঞ কর্মকর্তা বলেছেন, “সময় আছে। কিছু ছেলে বিশ্বকাপের পর ছুটি পাবে। হ্যাঁ, ঋতুরাজ, যশস্বী, বা সঞ্জুর মতো কারও জন্য এটি একটি সুযোগ হবে ভাল করার এবং তাদের জায়গা নিশ্চিত করার। এটা নির্বাচকদের উপর নির্ভর করে যে তারা সেই দলে কাকে দেখতে চায়।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment