আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: ম্যাচ জিতে রাহুল দ্রাবিড়কে নয় বরং এই কোচকে সাধুবাদ জানালেন ভারতীয় ক্যাপ্টেন !!

Team India: হতাশাজনক তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পরে, যেখানে ভারতের মহিলারা ২-১ ব্যবধানে হেরেছে, ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্টে তাদের প্রমাণ করার একটি পয়েন্ট ছিল। এটি ...

Updated on:

Team India: হতাশাজনক তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পরে, যেখানে ভারতের মহিলারা ২-১ ব্যবধানে হেরেছে, ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্টে তাদের প্রমাণ করার একটি পয়েন্ট ছিল। এটি একটি বিরল উপলক্ষ যেখানে ভারতীয় মহিলারা টেস্ট খেলেন এবং প্রথমবার তারা ঘরের মাঠে দীর্ঘতম ফর্ম্যাট খেলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ের সম্পর্কে হরমনপ্রীত কৌর (Harmanpreet Kaur) বলেছিলেন, “আমার কোনো লাল বলের অধিনায়কত্বের অভিজ্ঞতা ছিল না, তাই শুভকে ওয়ান ডাউনে ব্যাট করতে বা বোলিং কৌশলের মতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে আমি তাকে বিশ্বাস করি। আজও, প্রথম 40 মিনিট গুরুত্বপূর্ণ ছিল এবং তিনি বিশ্বাস করেছিলেন যে আমাদের এখানে সকালের পরিস্থিতিকে পুঁজি করা উচিত এবং আমরাও তাই করেছি। তার (আমোল মুজুমদার) অভিজ্ঞতা সত্যিই আমাদের সাহায্য করেছে ।

Read More: Team India: শচীন বা বিরাট নয়, প্রাক্তন পাকিস্তানি পেসার বেছে নিলেন ভারতীয় দলের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান !!

Harmanpreet Kaur And Amol Muzumder
Harmanpreet Kaur And Amol Muzumdar

তারা বিশ্বকে দেখাতে চেয়েছিল যে,দেশগুলির মধ্যে আরও লাল বলের সংঘর্ষ হওয়া উচিত। কিন্তু খুব বেশি রেড-বল অভিজ্ঞতা না থাকায়, হরমনপ্রীত কৌর এবং গোটা টিমকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য অমল মুজুমদারের (Amol Muzumdar)মতো একজন অভিজ্ঞ হেডের প্রয়োজন। ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে হরমনপ্রীত বলেছিলেন যে মুম্বাইকারের অভিজ্ঞতা সত্যিই কাজে এসেছে, কারণ তিনিই শুভ সতীশকে একাদশে আনতে চেয়েছিলেন।

Team India
Team India

ভারত 186/6-এ তৃতীয় দিন শুরু করেছিল, তৃতীয় দিনে ঘোষণার আগে তারা আরও রান যোগ করার পরিকল্পনা ছিল তাদের।যাইহোক, হরমনপ্রীত বলেছিলেন যে, “ব্যক্তিগত মাইলস্টোন’ এর জন্য কোন জায়গা নেই, যোগ করে তারা 500 রানের লিড খুঁজছিল কিন্তু কিছু প্রাথমিক সাফল্যের কারণে পিছিয়ে গিয়েছিল।” ভারতীয় অধিনায়ক উল্লেখ করেছেন যে বোলারদের পরিস্থিতি সাহায্য করে সকালের প্রথম দিকে 40 মিনিট দেওয়ার ‘পরিকল্পনা’ ছিল।

Read More: হঠাৎ দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে বাদ পড়লেন ঈশান কিষান, দলে এন্ট্রি নিলেন এই ম্যাচ উইনার !!

About Author

Leave a Comment

2.