আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিশ্বকাপ খেলবেন না রোহিত, মুম্বই ইন্ডিয়ান্সের এই পদক্ষপে বিষয় হলো স্পষ্ট !!

T20 World Cup 2024: আর মাত্র কয়েকদিন পর ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে চলেছে। আইপিএলের ঠিক পরেই জুন মাসে এই টুর্নামেন্ট খেলা হবে। ইতিমধ্যেই ...

Updated on:

T20 World Cup 2024: আর মাত্র কয়েকদিন পর ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে চলেছে। আইপিএলের ঠিক পরেই জুন মাসে এই টুর্নামেন্ট খেলা হবে। ইতিমধ্যেই এই টুর্নামেন্টের জন্য টিম ইন্ডিয়ার নির্বাচন নিয়ে আলোচনা শুরু হয়েছে। সবচেয়ে বড় প্রশ্ন হল টি-টোয়েন্টি বিশ্বকাপে কি ভারতীয় দলে রোহিত শর্মা (Rohit Sharma)খেলবেন? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে একটিও আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেননি হিটম্যান রোহিত। কিছুদিন আগেই অনুষ্ঠিত হওয়া ওয়ানডে বিশ্বকাপে মনোযোগ দেওয়ার কারণে ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফর্ম্যাট থেকে দূরে ছিলেন রোহিত। কিন্তু এখন রোহিত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও নেই, তার টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে বহু প্রশ্ন ক্রমাগত উত্থাপিত হয়ে চলেছে।

Read More: T-20 World Cup 2024: T20 বিশ্বকাপ খেলা হচ্ছে না মহম্মদ শামির, সাদা বলের ফরম‍্যাটে বিকল্প খুঁজে নিতে বিদ্ধপরিকর বিসিসিআই !!

Rohit Sharma , T20 World Cup 2024
Rohit Sharma

ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)আইপিএল-২০২৪এ মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করবেন। রোহিত শর্মা (Hardik Pandya)যিনি মুম্বাইকে ৫বার আইপিএল ট্রফি জিতিয়েছেন তার বদলে এবার হার্দিক হবেন নতুন অধিনায়ক। মুম্বাই ইন্ডিয়ান্স এক সংবাদ বিজ্ঞপ্তিতে ‌এই তথ্য জানায়। যদিও মুম্বাই রোহিত শর্মার ভূমিকা স্পষ্ট করেনি। এরপর থেকেই পান্ডিয়াকে অধিনায়ক করা নিয়ে জল্পনা চলছিল। তবে রোহিতের প্রতি এই মনোভাব বুঝিয়ে দিচ্ছে যে,আগামী টি-২০ বিশ্বকাপেও হয়তো আর দেখা যাবে না তাকে। দেশের জার্সি গায়ে অধিনায়কত্বের পাশাপাশি নিজের জায়গাও হারাতে চলেছেন রোহিত।

Rohit Sharma
Rohit Sharma

টিম ইন্ডিয়ার অন্যতম সেরা ব্যাটসম্যান রোহিত শর্মা এখনও পর্যন্ত ২০০৭ সাল থেকে দলের হয়ে অনুষ্ঠিত সমস্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করেছেন। তবে এখনও পর্যন্ত রোহিত কোনও টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত পারফরমেন্স করে দেখাতে পারেননি। এর কারণে প্রধান নির্বাচক অজিত আগারকার (Ajit Agarkar) ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রোহিত শর্মাকে সুযোগ দিতে চাইছেন না।

উল্লেখ্য, ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T 20 World Cup 2024) এখনও ৬ মাসেরও বেশি সময় বাকি। আগামী জুন মাসে ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে মোট ২০ টি দল অংশ নিচ্ছে যেখানে ৪টি দলকে নিয়ে মোট ৫টি গ্রুপে বিভক্ত হবে।

Read More: T20 World Cup 2024: T20 বিশ্বকাপ খেলবেন রোহিত শর্মা? দেশে ফিরেই করলেন বড় মন্তব্য !!

About Author

Leave a Comment

2.