আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sourav Ganguly: হার্দিক পান্ডিয়া নয় এই প্লেয়ারকেই T20 বিশ্বকাপের ক্যাপ্টেন হিসাবে বেছে নিলেন সৌরভ গাঙ্গুলি !!

Team India: 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার নেতৃত্ব কে পাবেন? এই প্রশ্ন সবার মনে। তবে এর উত্তর আগামী সময়ই জানা যাবে। ভারতীয় ক্রিকেট দলের ...

Updated on:

Team India: 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার নেতৃত্ব কে পাবেন? এই প্রশ্ন সবার মনে। তবে এর উত্তর আগামী সময়ই জানা যাবে। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) সেই খেলোয়াড়ের নাম ঘোষণা করেছেন যিনি 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে অধিনায়কত্ব করবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন: T20 World Cup 2024: জল্পনার ঘটলো অবসান, টি-২০ বিশ্বকাপ খেলছেন রোহিত শর্মা ও বিরাট কোহলি !!

Rohit And Virat, Team India
Rohit And Virat

প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী রবিবার জুনে অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলির (Virat Kohli) অন্তর্ভুক্তির সমর্থন করেছেন। রবিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে BCCI।

এতে অধিনায়ক করা হয়েছে রোহিত শর্মাকে। একই সঙ্গে টি-টোয়েন্টি দলে ফিরেছেন বিরাট কোহলিও। এই দুই অভিজ্ঞ খেলোয়াড়ই প্রায় 14 মাস পর টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচের জন্য দলে ফিরেছেন। জুনে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে রোহিত শর্মাকে ভারতের দায়িত্ব নিতে হবে বলেও সম্মত হয়েছেন গাঙ্গুলি।

গাঙ্গুলি বলেছেন, “অবশ্যই রোহিতের টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের অধিনায়কত্ব করা উচিত। বিরাট কোহলিরও দলে থাকা উচিত। বিরাট একজন দুর্দান্ত খেলোয়াড়। 14 মাস পর ফিরে আসলে কিছুই হবে না। 10 নভেম্বর T20 বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ভারতের পরাজয় ছিল এই ফরম্যাটে এই দুই খেলোয়াড়ের শেষ ম্যাচ।”

Team India
Team India

দক্ষিণ আফ্রিকায় দুই টেস্টের সিরিজে যশস্বী জয়সওয়ালের পারফরম্যান্সে গাঙ্গুলি খুব মুগ্ধ এবং বলেছেন যে এই তরুণ উদ্বোধনী ব্যাটসম্যান ভবিষ্যতে অনেক সুযোগ পাবেন। আমরা আপনাকে বলি যে 22 বছর বয়সী যশস্বী সেঞ্চুরিয়ান এবং কেপটাউন টেস্টের চার ইনিংসে মাত্র 50 রান করতে পেরেছিলেন। এক অনুষ্ঠানে গাঙ্গুলি বলেছেন, ‘সে দ্বিতীয় টেস্টে ভালো খেলেছে, এটাই তার ক্যারিয়ারের শুরু। সে অনেক সুযোগ পাবে।

আমরা বলি যে সেঞ্চুরিয়নে একটি ইনিংস এবং 32 রানের পরাজয়ের পরে, ভারত কেপটাউনে ফিরে এসেছে এবং এখন পর্যন্ত সবচেয়ে ছোট টেস্টে দক্ষিণ আফ্রিকাকে সাত উইকেটে পরাজিত করেছে। এ বিষয়ে গাঙ্গুলি (Sourav Ganguly) বলেন, “মানুষ ম্যাচ হারার পর অনেক কথা বলে, কিন্তু ভারত একটি শক্তিশালী দল, কিন্তু তারা কেমন খেলেছে দেখুন। তারা ওয়ানডে সিরিজ জিতেছে, যখন টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজ ড্র করেছে।”

আরও পড়ুন: Sourav Ganguly: সৌরভ গাঙ্গুলির নামে উঠলো বড় অভিযোগ, জরিমানা হিসাবে দিতে হবে এই জিনিস !!

About Author

Leave a Comment