আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামার আগে বড় সিদ্ধান্ত নিলেন শ্রেয়স আইয়ার, করতে চলেছেন এই কাজ !!

IND vs ENG: অন্ধ্র প্রদেশের বিপক্ষে রঞ্জি ট্রফি ম্যাচের জন্য মুম্বাই দলে অন্তর্ভুক্ত করা হয়েছে ভারতীয় তারকা ক্রিকেটার শ্রেয়াস আইয়ারকে। 29 বছর বয়সী আইয়ার এখন ...

Published on:

IND vs ENG: অন্ধ্র প্রদেশের বিপক্ষে রঞ্জি ট্রফি ম্যাচের জন্য মুম্বাই দলে অন্তর্ভুক্ত করা হয়েছে ভারতীয় তারকা ক্রিকেটার শ্রেয়াস আইয়ারকে। 29 বছর বয়সী আইয়ার এখন রঞ্জি ট্রফির মাধ্যমে তার ব্যাট শাণিত করবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে তাকে ব্যাট হাতে লড়াই করতে দেখা গেছে। শ্রেয়াস আইয়ার মঙ্গলবার মুম্বাইতে 12 জানুয়ারী থেকে শুরু হওয়া অন্ধ্র প্রদেশের বিরুদ্ধে আসন্ন রঞ্জি ট্রফি ম্যাচের জন্য মুম্বাই দলে অন্তর্ভুক্ত ছিলেন।

TEAM INDIA: “ওদের আগে বাদ দিন…” বিশ্বকাপ দলে রোহিত-কোহলির নির্বাচন নিয়ে প্রশ্ন তুললেন শ্রীকান্ত, করলেন এই মন্তব্য !!

Shreyas Iyer, Ind Vs Eng
Shreyas Iyer

দক্ষিণ আফ্রিকা সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজে চ্যালেঞ্জিং কন্ডিশনে ব্যাট হাতে অনেক লড়াই করার পর, 25 জানুয়ারি থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে গতি ফিরে পেতে চান ডানহাতি ব্যাটসম্যান। আইয়ার মিডল অর্ডার ব্যাটসম্যান সরফরাজ খানের স্থলাভিষিক্ত হয়েছেন, যিনি আহমেদাবাদে ইংল্যান্ড ‘এ’-এর বিপক্ষে সিরিজের জন্য ভারত ‘এ’ দলে নির্বাচিত হয়েছেন।

Shreyas Iyer, Ind Vs Eng
Shreyas Iyer

তবে, 11 জানুয়ারি থেকে আফগানিস্তানের বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের সিরিজের জন্য জাতীয় দলে অন্তর্ভুক্ত হওয়া অলরাউন্ডার শিবম দুবের সমর্থন মুম্বাই পাবে না। মুম্বাই, রঞ্জি ট্রফিতে 41 বারের চ্যাম্পিয়ন, মরসুমের প্রথম ম্যাচে বিহারকে ইনিংস এবং 51 রানে পরাজিত করেছে।

মুম্বাই দল : অজিঙ্কা রাহানে (অধিনায়ক), শ্রেয়াস আইয়ার, জয় বিস্তা, ভূপেন লালওয়ানি, অমোঘ ভাটকল, সুভেদ পারকার, প্রসাদ পাওয়ার (উইকেটরক্ষক), হার্দিক তামোর (উইকেটরক্ষক), শামস মুলানি, তনুশ কোটিয়ান, অথর্ব আঙ্কোলেকর, , ধওয়াল কুলকার্নি, রয়স্টন ডায়াস, সিলভেস্টার ডি’সুজা।

IND vs ENG: ম্যাচ জিতিয়েও সেরা নন মোহম্মদ শামি, এই কারণে রোহিত পেলেন ম্যান অফ দা ম্যাচের ট্রফি !!

About Author

Leave a Comment

2.